ইয়াবা ও দেশীয় বাংলা মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

12

স্টাফ রিপোর্টার :
শহরতলীর তারাপুর চা বাগান ও গোলাগঞ্জ থেকে ইয়াবা ও দেশীয় বাংলা মদসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গত বুধবার বিকেলে ও রাতে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, বিয়ানীবাজার থানার খশিরনামনগর গ্রামের মো: লিচু মিয়ার পুত্র মো: কামরুল হাসান (২৬), এয়ারপোর্ট থানার জাহাঙ্গীরনগরের মৃত কনয় মিয়ার পুত্র মতিন মিয়া (৫০), একই এলাকার মৃত শুকুর মিয়ার পুত্র রফিক মিয়া (৫০) ও সুনামগঞ্জ জেলার দিরাই থানার বাটিপাড়ার মৃত নূর আহমদের পুত্র মো: উজ্জল (৫১)।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে র‌্যাব মাদক আইনে মামলা দায়ের করে জব্দকৃত আলামতসহ আসামীদেরকে সংশ্লি¬ষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।
র‌্যাব জানায়, বুধবার বিকেল সাড়ে ৫ টার দিকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯,সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল মেজর মোঃ শওকাতুল মোনায়েম, এবং এএসপি ওবাইন এর নেতৃত্বে গোলাপগঞ্জ থানার হেতিমগঞ্জবাজার এলাকা এলাকায় অভিযান চালিয়ে ১৯২ পিস ইয়াবা জব্দসহ মাদক ব্যবসায়ী মোঃ কামরুল হাসানকে গ্রেফতার করে।
এছাড়া একইদিন রাত ৮ টার দিকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯,সিপিএসসি (ইসলামপুর ক্যাম্প) এর একটি আভিযানিক দল অতিঃ পুলিশ সুপার মোঃ সামিউল আলম এর নেতৃত্বে এয়ারপোর্ট থানার তারাপুর চা-বাগান এলাকায় অভিযান চালিয়ে ৫০ লিটার দেশীয় চোলাই মদসহ মাদক ব্যবসায়ী মো: উজ্জ্বল, মতিন মিয়া ও রফিক মিয়াকে গ্রেফতার করে।