দক্ষিণ সুরমা থেকে জুয়া খেলার সরঞ্জামসহ ৮ জুয়াড়ী আটক

19

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমায় পৃথক অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জামসহ ৮ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে ও গতকাল বুধবার ভোররাত ৪টার দিকে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হচ্ছে, দক্ষিণ করিমপুর গ্রামের নিম্বর আলীর পুত্র রিপন মিয়া (৩৫), একই গ্রামের মৃত আইয়ুব আলীর পুত্র শাহজাহান (৩০), আম্বর আলীর পুত্র আক্তার আলী (৩৫), উত্তর করিমপুর গ্রামের মৃত তছলিম আলীর পুত্র বাবুল মিয়া (৩৫), বরুন্ডা গ্রামের ময়না মিয়ার পুত্র মো. আতাউর রহমান (২৮), ভগতিপুর গ্রামের মৃত জিনারুল ইসলামের পুত্র ফয়সল আলম রকি (২৮), দক্ষিণ সুরমার আহমদপুর এলাকার আব্দুল মোতালিবের পুত্র কবির আহমদ (২৯) ও একই এলাকার আব্দুল মছব্বিরের পুত্র আব্দুর রশিদ কালা (৩২)।
পুলিশ জানায়, দক্ষিণ সুরমার উপজেলা ও এসএমপি’র মোগলাবাজার থানার জালালপুরের দক্ষিণ করিমপুর গ্রামের রিপন মিয়ার ঘরে মঙ্গলবার (২০ জানুয়ারি) রাতে জুয়া খেলার আসর বসে। খবর পেয়ে বুধবার ভোররাত ৪টার দিকে মোগলাবাজার থানার একদল পুলিশ সেখানে ঝটিকা অভিযান চালায়। এসময় ৬ জুয়াড়িকে আটক করে পুলিশ। তাদের বিরুদ্ধে মোগলাবাজার থানায় মামলা দায়েরপূর্বক গতকাল বুধবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।
এদিকে গতমঙ্গলবার বেলা সাড়ে ৩টার দিকে দক্ষিণ সুরমা থানার তেলীবাজার এলাকায় পুলিশ অভিযান চালিয়ে কবির আহমদ ও আব্দুর রশিদ কালাকে আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার ও জব্দ করা হয়। গতকাল বুধবার দুপুরে সিলেট মহানগর পুলিশের গণমাধ্যম শাখা থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে দক্ষিণ সুরমা থানার মামলা ( নং-২০, তারিখ-১৯/০১/২০২১ রুজু করা হয়েছে।