শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্যের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন – শফিউল আলম নাদেল

3

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও বিসিবির পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্যের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাঁর বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ কল্যাণমুখী রাষ্ট্রের দিকে এগিয়ে যাচ্ছে। দেশের প্রতিটি ক্ষেত্রে টেকসই উন্নয়ন হচ্ছে। যার সুফল পাচ্ছে দেশের মানুষ।
প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে সিলেট নগরীর ১ নম্বর ওয়ার্ডের অসহায় ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। গত বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় সিসিকের ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ের সামনে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিসিকের ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদী।
সিলেট মহানগর ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুফতি আব্দুল খাবির এর পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জুনেদ আহমদ শওকত।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আব্দুর রহমান জামিল, মহানগর আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ও ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইলিয়াছুর রহমান, মহানগর আওয়ামী লীগের সদস্য এবং ২৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও সিসিকের প্যানেল মেয়র-১ তৌফিক বক্স লিপন, পায়রা সমাজ কল্যাণ সংস্থার সভাপতি এডভোকেট মাহমুদুল হক মাসুম, পায়রা সমাজ কল্যাণ সংস্থার উপদেষ্টা সাদিক মিয়া, অর্ণব সমাজ কল্যাণ সংস্থার সভাপতি ইয়াহিয়া আহমদ, দরগাহ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আব্দুর রহমান দুদু, সমাজসেবী মাহবুব আহমদ চৌধুরী, নজির হোসেন প্রমুখ। বিজ্ঞপ্তি