বন্ধন সমাজ কল্যাণ সংঘের শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ

6

দক্ষিণ সুরমার ২৭নং ওয়ার্ডে বন্ধন সমাজ কল্যাণ সংঘের উদ্যোগে শীতার্ত ও দরিদ্রদের মধ্যে শীতবস্ত্র ও শিক্ষা উপরকরণ বিতরণ অনুষ্ঠান গতকাল ১৩ জানুয়ারী বুধবার বিকেলে জহির তাহির মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সময় টিভি’র সিলেট ব্যুরো প্রধান ও সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ইকরামুল কবির। তিনি বলেন অন্যায় অপরাধমূলক কর্মকান্ড পিছনে ফেলে যুব সমাজ আর্তমানবতার কল্যাণে এগিয়ে আসা একটি মহতী উদ্যোগ। তিনি শিক্ষা-চিকিৎসা সহ সকল প্রকার মানব সেবায় এ সংঘের অসংখ্য অবদানের প্রশংসা করে তাদের মত সকল সামাজিক সংগঠনগুলোকে সরকারের পাশাপাশি মানব সেবামূলক কাজে এগিয়ে আসার আহ্বান জানান।
বন্ধন সমাজকল্যাণ সংঘের সভাপতি সানিদুল ইসলাম রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন বিপ্লবের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের ২৭নং ওয়ার্ড কাউন্সিলর, সাবেক ভারপ্রাপ্ত মেয়র মোঃ আজম খান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন শহিদ শামসুদ্দিন হাসপাতাল সিলেটের মেডিকেল অফিসার ডাঃ মিলাদুর রহমান, বীর মুক্তিযোদ্ধা গুলজার খান, জহির তাহির মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল বাছিত, পাঠানপাড়া সোনালী সংঘের উপদেষ্টা ফরহাদ হোসেন, বন্ধন সমাজ কল্যাণ সংঘের উপদেষ্টা সাহেদ আরবী, সুহেল আহমদ।
বন্ধন সমাজ কল্যাণ সংঘের পৃষ্ঠপোষক যুক্তরাজ্য প্রবাসী কাওছার আহমদ শিবলু, উপদেষ্টা মুহিবুর রহমান লিলু ও আব্দুর কাহির খান শাফির যৌথ সহযোগিতায় প্রাপ্ত দুই শতাধিক কম্বল ও দুই শতাধিক শিক্ষা উপকরণ বিতরণ অনুুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সংঘের সহ সভাপতি খালেদ আহমদ, কোষাধ্যক্ষ সুজিত চন্দ, সহ সাধারন সম্পাদক রোমান আহমদ, ক্রীড়া সম্পাদক রিফাত হাসান তুহিন, সহ ক্রীড়া সম্পাদক স্বপন আহমদ, শিক্ষা সম্পাদক মিলাদ হোসেন মাসুদ, সহ প্রচার সম্পাদক জিল্লুর রহমান রনি, সমাজ কল্যাণ সম্পাদক আবুল কাশেম, কার্য নির্বাহী সদস্য আব্দুল কাদির, শফিকুর রহমান লাভুল, জাবেদ আহমদ, সাদ আহমদ, মুরাদ আহমদ, সদস্য তানভীর, আনু প্রমুখ। শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন রাহিম উদ্দিন রাহী। অনুষ্ঠানে শীতার্ত দরিদ্রদের মধ্যে শীতবস্ত্র ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করেন অতিথিবৃন্দ। বিজ্ঞপ্তি