দক্ষিণ সুরমার হুমায়ুন রশিদ গোল চত্বরের রেলিং ভেঙে ভেতরে ট্রাক

8

স্টাফ রিপোর্টার :
নগরীর দক্ষিণ সুরমা হুমায়ুন রশিদ গোল চত্বরের রেলিং ভেঙে ভেতরে মালবোঝাই একটি ট্রাক প্রবেশ করেছে। গতকাল সোমবার বিকেল সাড়ের ৪টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় চালক আতিকুর রহমান (৩৭) গুরুতর আহত হন।
প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে দ্রুত গতিতে আসা মালবোঝাই ট্রাক (ঢাকা মেট্রো-ন ১১-৮৮৩২) রাস্তা থেকে প্রায় এক ফুট উঁচু গোলচত্বরের রেলিং ভেঙে উপরে উঠে বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা খায় এবং ট্রাকের সম্মুখভাগ দুমড়ে-মুচড়ে যায়। এ সময় চালক গুরুতর আহত হয়েছে। পরে স্থানীয়রা গুরুতর আহত ট্রাক চালককে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন।
এ ব্যাপারে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মনিরুল ইসলাম মনির জানান, গুঁড়াদুধ মালবোঝাই (ঢাকা মেট্রো-ন ১১-৮৮৩২) নং ট্রাকটি রাজধানীর মোহাম্মদপুর থেকে সিলেট নগরীর বন্দরবাজারে মাল খালাস করতে আসছিলো। গতকাল বিকেলে ট্রাকটি হুমায়ুন রশিদ চত্বরের ঢাউন লামতে গিয়ে ট্রাকের ব্রেক ফেল হলে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে গোল চত্বরের রেলিং ভেঙে উপরে উঠে যায়। এ সময় ট্রাকের চালক সুনামগঞ্জের বাসিন্দা আতিকুর রহমান আহত হন। তিনি বলেন, খবর পেয়ে দ্রুত থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ট্রাকের মাল খালাস করে নিয়ে যান মালিক। পরে ট্রাকটি ঘটনাস্থল থেকে সরিয়ে ট্রাকের মালিকের জিম্মায় দেয়া হয়েছে বলে জানান ওসি।