সমাজের পিছিয়ে পড়া মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করতে হবে -ইকবাল সিদ্দিকী

2
বিশ্বনাথের অলংকারী ইউনিয়নের মুন্সিরবাজারে সততা ফ্রেন্ডস সোসাইটির উদ্যোগে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করছেন অনুষ্ঠানে প্রধান অতিথি সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী।

সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী বলেছেন, শুধুমাত্র বিশেষ সময়ে সাহায্য না করে সমাজের পিছিয়ে পড়া মানুষের ভাগ্য পরিবর্তনে আমাদেরকে কাজ করতে হবে। তা না হলে সমাজ ও রাষ্ট্র এগিয়ে যেতে পারবেনা। শীত এলেই শীতবস্ত্র আর দুর্যোগে ত্রাণ এ মনোভাব থেকে বের হয়ে সমাজের সকল মানুষকে স্বাবলম্বী করে তুলতে আমাদেরকে কার্যকরী পদক্ষেপ গ্রহণ করতে হবে। তিনি শনিবার বিশ^নাথের মুন্সিরবাজারে সততা ফ্রেন্ডস সোসাইটির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সততা ফ্রেন্ডস্ সোসাইটির সভাপতি দিলওয়ার হোসেন খোয়াজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফয়সল হোসেনের পরিচালনা অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট সাংবাদিক ও কলামিষ্ট আফতাব চৌধুরী, আল হেরা একাডেমীর পরিচালক ড. নুরুল ইসলাম বাবুল, অলংকারী ইউনিয়নের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, তেতলী ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফারুক মিয়া, বিশিষ্ট সমাজসেবী ও রাজনীতিবীদ সিতার মিয়া, অলংকারী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান শায়েকুর রহমান, তেতলী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ফারুক আহমদ, বিশিষ্ট সমাজসেবী আমিরুল গণি মিনহাজ, আলাউদ্দিন চৌধুরী ও জমির আলী। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলায়ত করেন শাহ নেওয়াজ আহমদ শাফী। এ সময় উপস্থিত ছিলেন প্রবিন মুরব্বি খোয়াজ আলী, দুদু মিয়া, মইনুল ইসলাম, আনোয়ারুল ইসলাম, আকরাম আলী, সানুর মিয়া, বখল মিয়া, মুন্সীর বাজার সমাজ কল্যাণ সংস্থার সভাপতি আব্দুল জলিল, সাধারণ সম্পাদক রকিব আহমদ রুবেল, আধুনিক সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক সুমন আহমদ, এবং উপস্থিত ছিলেন সংস্থার সিনিয়র সহ সভাপতি দেলোয়ার হোসেন হৃদয়, সহ সভাপতি আলী হোসেন, সহ সভাপতি, আবুল কালাম আজাদ, সহ সভাপতি বাবুল আহমদ, সহ সভাপতি কামাল আহমদ রাজু, সহ সভাপতি সুয়েজ আহমদ, সহ সভাপতি নুর মিয়া চমক, যুগ্ম সম্পাদক নুরুল হোসেন, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন আলী, সহ সাংগঠনিক আব্দুল জলিল, প্রচার সম্পাদক আব্দুস সালাম, ধর্ম বিষয়ক সম্পাধক সাইদ আহমদ, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম, সদস্য মিজান উদ্দিন রাফি,মামুন আহমদ, বাহা উদ্দিন তারেক, মিজান আলম জয়,ইকবাল খান, রুহেল আহমদ, নায়েফ আহমদ, ইমদাদ আহমদ, সহ এলাকার বিশিষ্টজন। বিজ্ঞপ্তি