ফেনসিডিল-ইয়াবা ও পলাতক আসামীসহ গ্রেফতার ৪

21

স্টাফ রিপোর্টার :
গোলাপগঞ্জ, কানাইঘাট ও গোয়াইনঘাট থেকে ফেনসিডিল-ইয়াবা ও পলাতক আসামীসহ ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯’র সদস্যারা। গত শুক্রবার বিভিন্ন সময় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, গাজীপুর জেলার কাপাসিয়া থানার ছাটারবর গ্রামের মো: শহীদুল্লাহর পুত্র মো: জুয়েল মিয়া (৩২), একই থানার বীরউজলি গ্রামের মো: মোসলেম উদ্দিনের পুত্র মো: মাহফুজ (২৭), গোলাপগঞ্জ থানার পশ্চিমভাগ পশ্চিমটিলার মৃত শাহাজাজান আলীর পুত্র রুহিন আহমদ (২৮) ও গোয়াইনঘাট থানার লামাপাড়ার মৃত আলতা মিয়ার পুত্র সিদ্দিক আলী (৪৫)। জব্দকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।
র‌্যাব জানায়, শুক্রবার রাত পৌনে ১২ টার দিকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ সিপিএসসি (ইসলামপুর কোম্পানি) এর একটি দল কোম্পানি কমান্ডার অতি. পুলিশ সুপার মো.সামিউল আলম এর নেতৃত্বে সিলেটের কানাইঘাট থানার বড়বন্দ (১ম খন্ড) সাকিনস্থ জনৈক জাহির আলী এর বসত বাড়ির সামনে অভিযান চালিয়ে ৬০১ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মোঃ জুয়েল মিয়াকে গ্রেফতার করে। জব্দকৃত আলামতসহ গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনিব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে মাদক আইনে মামলা দায়ের করে সংশি¬¬ষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।
একই দিন বেলা সোয়া ২ টার দিকে র‌্যাব-৯’র অপর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে সিলেটের গোলাপগঞ্জ থানার ভাদেশ^র মোকামবাজারস্থ ভাদেশ^র জামে মসজিদের সামনে অভিযান চালিয়ে হত্যার চেষ্টা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী রুহিন আহমদ গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেছে।
অপরদিকে একইদিন সন্ধ্যা ৬ টার দিকে র‌্যাব-৯’র একটি দল গোপন সংবাদের ভিত্তিতে সিলেট জেলার গোয়াইনঘাট থানার ৭নং নন্দীরগাঁও, ইউপিলামপাড়া, এসবিএফ সালুটিকর ব্রিকস ফিল্ড সংলগ্ন কদমতলায় অভিযান চালিয়ে ১১ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী সিদ্দিক আলীকে গ্রেফতার করে। জব্দকৃত আলামতসহ আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে মাদক আইনে মামলা দায়ের করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।