কন্যা সন্তান হবে বিরাট আনুশকা দম্পতির!

17

স্পোর্টস ডেস্ক :
আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি এবং বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার সংসারে আসতে চলেছে নতুন অতিথি। ইতোমধ্যে স্ত্রীর পাশে থাকতে পিতৃত্বকালীন ছুটি নিয়ে অস্ট্রেলিয়া থেকে ভারতে ফিরে এসেছেন বিরাট।
এই পরিস্থিতিতে দুজনের ভক্তকূলের মধ্যেই কিন্তু নয়া অতিথিকে নিয়ে উন্মাদনা তুঙ্গে। ছেলে না মেয়ে? কে আসবে ‘বিরুশকার’ সংসারে? তাই নিয়ে চলছে জল্পনা। এই পরিস্থিতিতে বিখ্যাত এক জ্যোতিষী গণনা করে জানালেন ভবিষ্যৎ বাণী।
প্রখ্যাত জ্যোতিষী পন্ডিত জগন্নাথ গুরুজির দাবি, বিরাট-আনুশকা দম্পতির মেয়ে হতে চলেছে। তিনি জানিয়েছেন, বিরাট ও আনুশকা দুজনেই সেলিব্রিটি। দুজনেরই অনেক ফলোয়ার রয়েছেন। তাই তাঁদের প্রথম সন্তানকে নিয়ে উন্মাদনাও বেশি। জ্যোতিষ শাস্ত্রের হিসেব অনুযায়ী, গ্রহ নক্ষত্রের অবস্থান এবং দম্পতির মুখের গঠন বিবেচনা করে বলাই যায়, সম্ভবত তাঁরা কন্যা সন্তানের জন্ম দিতে চলেছেন।
তাঁদের পরিবারে যে নতুন অতিথি আসতে চলেছে, তা গত বছরের ২৭ আগস্ট ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে জানিয়েছিলেন কোহলি। এরপরই শুরু হয়ে যায় আইপিএল। স্বামী বিরাটকে সঙ্গ দিতে দুবাই যান আনুশকাও। অস্ট্রেলিয়া সফরে অবশ্য আনুশকাকে নিয়ে যেতে পারেননি বিরাট। এরপরই পিতৃত্বকালীন ছুটি নিয়ে অস্ট্রেলিয়া সফরের মাঝপথেই ফিরে আসেন বিরাট।