শ্রমজীবী মানুষকে নৈতিক ও আদর্শিকভাবে গড়ে তুলতে পারলে দেশ সমৃদ্ধিশালী হবে —-হাফিজ আব্দুল হাই হারুন

6

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি হাফিজ আব্দুল হাই হারুন বলেছেন, শ্রমিকরা উন্নয়নের কারিগর, এদের অক্লান্ত পরিশ্রম ও ত্যাগের কারনে দেশ সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে। অতএব শ্রমিকদের কর্মকে মূল্যায়ণ করে তাদের ন্যায্য অধিকার আদায়ে সকলকে সচেতন হতে হবে। বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন দেশব্যাপী শ্রমজীবী, মেহনতি মানুষকে ইসলামের আদর্শের ভিত্তিতে ঐক্যবদ্ধ করে নৈতিক ও আদর্শ ভিত্তিক গড়ে তোলার চেষ্টা করছে। এর এভাবে শ্রমিকদের গড়ে তুলতে পারলে দেশ সমৃদ্ধিশালী হবে।
তিনি গতকাল বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন সিলেট মহানগর এর ইউনিট প্রতিনিধি সভাপতি-সেক্রেটারী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। সিলেট মহানগর সভাপতি এডভোকেট জামিল আহমদ রাজু’র সভাপতিত্বে ও সেক্রেটারী এডভোকেট ইয়াসীন খাঁনের পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শ্রমিক কল্যাণ ফেডারেশন সিলেট মহানগরের সাবেক সভাপতি মোহাম্মদ শাহজাহান আলী। দারসুল কুরআন পেশ করেন মাওলানা মোশাহিদ আলী।
সম্মেলনে উপস্থিত ছিলেন, শ্রমিক কল্যাণ ফেডারেশন সিলেট মহানগর সহ-সক্রেটারী কফিল উদ্দিন আলমগীর, আক্কাস আলী, সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল্লাহ, দপ্তর ও প্রচার সম্পাদক বদরুজ্জামান ফয়সাল, ট্রেড ইউনিয়ন সম্পাদক মিয়া মোহাম্মদ রাসেল, রাসেদ আহমদ চৌধুরী। এছাড়া সম্মেলনে মহানগর আওতাধিন বিভিন্ন ইউনিটের সভাপতি সেক্রেটারী বৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি