ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতির সভাপতি সৈয়দ মকসুদকে বহিষ্কার

7

সিলেট জেলা ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতির সভাপতি সৈয়দ মকসুদ আহমদ-কে সমিতি থেকে বহিষ্কার করা হয়েছে। সংগঠন বিরোধী বিভিন্ন অনিয়মের অভিযোগে তাকে বহিষ্কার করা হয়।
গত ২ জানুয়ারি শনিবার দুপুরে নগরীর দক্ষিণ সুরমার কদমতলীস্থ সমিতির কার্যালয়ে জরুরী সভায় সমিতির দুই তৃতীয়াংশ সদস্যবৃন্দের অনাস্থার ভিত্তিতে সৈয়দ মকসুদ আহমদকে সিলেট জেলা ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতি থেকে বহিষ্কার করা হয়েছে।
বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির অন্তর্ভুক্ত সিলেট জেলা ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতির কার্যকরী সহ সভাপতি শাহনুর রহমান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ ফয়জুল ইসলামের পরিচালনায় সভায় সমিতির বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করা হয়। সভায় সমিতির উপস্থিত সদস্যবৃন্দের মতামতের ভিত্তিতে শাহনুর রহমান-কে সভাপতি পদে দায়িত্ব দেয়া হয়েছে।
সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সমিতির সহ সভাপতি ফনি বাবু, আলহাজ¦ আব্দুল মছব্বির, হাজী মোঃ শায়েস্তা মিয়া, সহ-সাধারণ সম্পাদক নাজির আহমদ স্বপন, কয়ছর আহমদ জালালী ও শাহিন মিয়া, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহজাহান, অর্থ সম্পাদক মোহিদ মিয়া, প্রচার সম্পাদক ফখরুল উদ্দিন, দপ্তর সম্পাদক পবিত্র রঞ্জন দাস, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক সমশের মর্তুজা, সমাজ কল্যাণ সম্পাদক কয়েছ আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি