জৈন্তিয়া কেন্দ্রীয় ছাত্র পরিষদের নব গঠিত কমিটির অভিষেক ও পরিচিতি সভা

4

জৈন্তিয়া কেন্দ্রীয় ছাত্রপরিষদের নব গঠিত কমিটির অভিষেক ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যা ৬টায় নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে এই অনুষ্ঠান হয়।
সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মাহফুজুল কিবরিয়া মাহফুজ এর সভাপতিত্বে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাকালীন যুগ্ন আহবায়ক, বর্তমান কেন্দ্রীয় উপদেষ্টা এটিএম বদরুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক ও সভাপতি বর্তমান কেন্দ্রীয় নির্বাহী উপদেষ্টা এডভোকেট মোঃ জামাল উদ্দিন, সাবেক সভাপতি ও বর্তমান উপদেষ্টা মঈনুল হোসেন, সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান উপদেষ্টা গিয়াস আহমদ, জৈন্তিয়া কেন্দ্রীয় যুব পরিষদ এর যুগ্ন আহবায়ক ইমাম উদ্দিন, জৈন্তিয়া কেন্দ্রীয় পরিষদ, জৈন্তাপুর উপজেলার আহবায়ক হানিফ মোহাম্মদ, গোয়াইনঘাট উপজেলার যুগ্ন আহবায়ক মোঃ লুৎফুর রাহমান, সদস্য সামছুজ্জামান, ছাত্রনেতা এম নিজাম উদ্দিন, যুব নেতা এস এম জিয়াউল হাসান ও মাওলানা আনোয়ার হোসাইন।
ছাত্র পরিষদের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, সিনিয়র সহ সভাপতি আসিফ আজহার, সহ সভাপতি জিয়াউর রহমান, বিশ্বজিৎ দাশ, এমদাদুল হক ইমদাদ,যুগ্ন সাধারণ সম্পাদক আল আমিন, সাংগঠনিক সম্পাদক আলীম উদ্দিন,অর্থ সম্পাদক মামুনুর রশীদ, সহ বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জাহেদুল ইসলাম, বিশ্ববিদ্যালয় ও কলেজ বিষয়ক সম্পাদক ইমরান আহমদ, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সদস্য আব্দুল আজিজ, এম এ মাসুম, ইমরান আহমদ চৌধুরী, আখলাকুর রহমান জনি,সোলেমান জাহান মুন্না, জুবায়ের আহমদ, হুমায়ুন রশীদ সুমন,আসাদুর রহমান মুন্না,তানজির আহমদ, জসিম আহমদ, মনিরুজ্জামান মনির, শাহীন আহমদ, নবিন আহমদ প্রমুখ। সংগঠনের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মতিউর দুলাল ও বিশ্ববিদ্যালয় ও কলেজ বিষয়ের সহ সম্পাদক সাব্বির রহমান সাজন এর পিতার মৃত্যুতে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে শোক প্রকাশ করা হয় এবং মরহুমদের আত্মার মাগফিরাত কামনা করা হয়। বিজ্ঞপ্তি