তাহিরপুরে ডায়াগনস্টিক সেন্টারে ঢুকে যুবককে দুষ্কৃতিকারীদের ছুরিকাঘাত

36

বাবরুল হাসান বাবলু তাহিরপুর থেকে :
তাহিরপুরে ডায়াগনস্টিক সেন্টারে এক যুবককে ছুরিকাঘাত করে গুরুতর আহত করেছে অজ্ঞাত দুষ্কৃতিকারীরা। আহত যুবকের নাম হাসিবুল হাসান শান্ত(২৫)। তিনি টাংগাইল জেলার ঘাটাইল থানার পুয়াগুলা গ্রামের বাসিন্দা হাবিবুর ইসলামের ছেলে। শনিবার রাত ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সামনে ন্যাশনাল ডায়াগনস্টিক সেন্টারে ঘটনাটি ঘটে।
তাহিরপুর থানা পুলিশ সূত্রে জানা যায়, আহত হাসিবুল ইসলাম একটি ঔষধ কোম্পানিতে তাহিরপুর কর্মরত আছেন। ন্যাশনাল ডায়াগনস্টিক সেন্টারের কর্মরত ট্যাকনেশিয়ান জলিল মিয়া তার চাচা।তারা দ’ুজন ডায়াগনস্টিক সেন্টারের একটি কক্ষে রাত্রি যাপন করেন।
শনিবার রাত আনুমানিক ১১ টায় ডায়াগনস্টিক সেন্টারে পরীক্ষা করার জন্য কয়েকজন লোক দরজায় কড়া নাড়ে। সে সময় ভিতরে থাকা হাসিবুল দরজা খোলে দিলে চার থেকে পাঁচজন ভিতরে প্রবেশ করে কোন কিছু বুঝার আগেই ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তার চিৎকারে আশ পাশের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। পরবর্তীতে তার অবস্থা আশঙ্কাজনক হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিয়ে যাওয়া হয়।
তাহিরপুর থানা অফিসার ইনচার্জ আব্দুল লতিফ তরফদার জানান, অজ্ঞাত দুষ্কৃতিকারীদের আইনের আওতায় এনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।