গোলাপগঞ্জে সিলিন্ডার বিস্ফোরণে নিহতদের পরিবারকে জামায়াতের আর্থিক অনুদান

16
গোলাপগঞ্জের হেতিমগঞ্জে ট্রাক-নোহার সংঘর্ষে সিলিন্ডার বিস্ফোরণে নিহতদের পরিবারকে আর্থিক অনুদান শেষে নিহতদের মাগফেরাত কামনা করে মোনাজাত করছেন জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের সহ উপস্থিত নেতৃবৃন্দ।

সম্প্রতি গোলাপগঞ্জ উপজেলার হেতিমগঞ্জে ট্রাক ও মাইক্রোবাস সংঘর্ষে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত গোলাপগঞ্জের শিশু মেহেদী হাসান, বিয়ানীবাজার চারখাই ইউনিয়নের বারইগ্রামের কলেজ ছাত্র রাজন আহমদ ও ড্রাইভার সুনাম উদ্দিনের পরিবারের পাশে দাঁড়িয়েছে জামায়াত। শনিবার পৃথকভাবে নিহতদের বাড়ীতে গিয়ে শোকাহত পরিবারগুলোকে সান্ত¦না দেন জামায়াত নেতৃবৃন্দ। এছাড়াও নিহতদে কবর জিয়ারত, মাগফেরাত কামনা করে মোনাজাত ও পরিবারের সদস্যদের হাতে আর্থিক অনুদান তুলে দেন তারা।
নেতৃবৃন্দ সকালে গোলাপগঞ্জের নিহত শিশু মেহেদী হাসান (৭)এর রফিপুর গ্রামের বাড়ীতে গিয়ে তার বাবা (ট্রলি ড্রাইভার) মঞ্জু মিয়া ও মা’কে সমবেদনা জানান। এসময় মেহেদীর মা-বাবার হাতে ৫০ হাজার টাকার আর্থিক অনুদান তুলে দেন। এরপর নেতৃবৃন্দ বিয়ানীবাজার উপজেলার চারখাই ইউনিয়নের বারইগ্রামের নিহত মদন মোহন কলেজ ছাত্র রাজন আহমদ (২২) এর বাড়ীতে যান। তার মায়ের হাতে নগদ আর্থিক অনুদান তুলে দেন। একইগ্রামের নিহত মাইক্রোবাস চালক সুনাম উদ্দিন (২৬) এর বাড়ীতে তার বাবার হাতে নগদ আর্থিক অনুদান তুলে দেয়া দেয়া হয়। এছাড়াও বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত মাইক্রোবাসের মালিক বারইগ্রামের আব্দুল বাছিতের হাতেও আর্থিক অনুদান তুলে দেন জামায়াত নেতৃবৃন্দ।
এ সময় উপস্থিত ছিলেন, জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট বিভাগের আঞ্চলিক দায়িত্বশীল এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, সিলেট জেলা দক্ষিণ জামায়াতের আমীর অধ্যক্ষ আব্দুল হান্নান, সিলেট মহানগরী আমীর মুহাম্মদ ফখরুল ইসলাম, জেলা দক্ষিণের এসিস্ট্যান্ট সেক্রেটারী ও গোলাপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাফিজ নজমুল ইসলাম, গোলাপগঞ্জ উপজেলা জামায়াতের আমীর মাওলানা জমির উদ্দিন, নায়েবে আমীর জিন্নুর আহমদ চৌধুরী, বিয়ানীবাজার উপজেলা আমীর মাওলানা ফয়জুল ইসলাম, নায়েবে আমীর মাওলানা মুফাসসির আহমদ ফয়েজী ও সেক্রেটারী ফরিদ আল মামুন, ফুলবাড়ী ইউনিয়নের আমীর আব্দুস সালাম আজাদ, বিয়ানীবাজার মুড়িয়া ইউপি চেয়ারম্যান আবুল খয়ের, চারখাই ইউনিয়ন আমীর কাজী মাওলানা আবুল কাশেম ও জামায়াত নেতা আমির হোসেন চৌধুরী ও মিলাদ আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি