জাতীয় পার্টির প্রতিষ্ঠাবার্ষিকীতে বক্তারা ॥ জাতীয় পার্টি দেশের মানুষের আশা আকাক্সক্ষার প্রতীক

5
জাতীয় পার্টির ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেট জেলা জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে নগরীতে জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব ও সিলেট জেলা আহবায়ক এটিইউ তাজ রহমানের নেতৃত্বে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের উপদেষ্টা, সিলেটের সাবেক পিপি এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ বলেছেন, সাবেক সফল রাষ্ট্রপতি পল্লীবন্ধু হোসেইন মোহাম্মদ এরশাদের নিজ হাতে গড়া জাতীয় পার্টি দেশের মানুষের আশা আকাক্সক্ষার প্রতীক। বর্তমান চেয়ারম্যান জিএম কাদের এর নেতৃত্বে জাতীয় পার্টি আগামীতে সরকার গঠন করতে প্রস্তুত।
তিনি আরো বলেন, দেশের মানুষের ভাগ্যন্নোয়নে জাতীয় পার্টির প্রতিটি নেতাকর্মী ঐক্যবদ্ধভাবে দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। তিনি ৩৬তম প্রতিষ্ঠা দিবসে জাতীয় পার্টির দূর্গ খ্যাত সিলেটের প্রতিটি ঘরে ঘরে জাতীয় পার্টির নেতৃত্ব তৈরি করার আহ্বান জানান।
তিনি গতকাল জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠা দিবস উদযাপন উপলক্ষে সিলেটে অবস্থানরত জাতীয় পার্টির কেন্দ্রীয়, জেলা, মহানগর ও অঙ্গ সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে চৌহাট্টাস্থ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার থেকে শুরু হওয়া বর্ণাঢ্য র‌্যালীটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ধোপাদীঘিরপারস্থ হাফিজ কমপ্লেক্সের সামনে আয়োজিত সমাবেশে সভাপতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
আব্দুশ শহীদ লস্কর বশিরের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান এর উপদেষ্টা আব্দুল্লাহ সিদ্দিকী, জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সাইফুদ্দিন খালেদ, কেন্দ্রীয় কমিটির সদস্য বশির উদ্দিন, কেন্দ্রীয় কমিটির সদস্য বিশিষ্ট শিল্পপতি নজরুল ইসলাম বাবুল, সিলেট জেলা জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল মালেক খান, এডভোকেট আব্দুর রহমান চৌধুরী, মহানগর জাতীয় পার্টির সাবেক সভাপতি এডভোকেট কাজী আশরাফ উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ নজরুল, জাতীয় পার্টি নেতা আহসান হাবীব মঈন, ইকবাল আহমদ, এডভোকেট আব্দুর রহীম, মজির উদ্দিন চাকলাদার, মামুনুর রশীদ মামুন, মাহমুদুর রহমান মাহমুদ, মুর্শেদ খান, মুরাদ আহমদ শাহীন, সেবুল আহমদ, আনিসুজ্জামান পাপলু, এডভোকেট গিয়াস উদ্দিন, এডভোকেট আব্দুল হান্নান, জেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি আবুল কালাম তাপাদার, সেক্রেটারী জুবেদ আহমদ, জেলা ছাত্র সমাজ সেক্রেটারী আল আমিন, ছাত্র সমাজ নেতা নুরুজ্জামান।
সভা শেষে প্রয়াত রাষ্ট্রপতি হোসেইন মোহাম্মদ এরশাদ সহ প্রয়াত নেতৃবৃন্দের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন জাতীয় পার্টির জেলা শাখার যুগ্ম আহ্বায়ক আব্দুর রহমান বারাকাত।
এদিকে জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব ও সিলেট জেলা আহবায়ক এটিইউ তাজ রহমান বলেছেন, জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদের আমলে দেশে যে উন্নয়ন হয়েছে আজ পর্যন্ত কোন সরকারের আমলে তা হয়নি।
একমাত্র জাতীয় পার্টি দেশের মানুষের জন্য কাজ করে। জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যন মরহুম হুসাইন মুহাম্মদ এরশাদ জীবনের শেষ দিন পর্যন্ত দেশের মানুষের পাশে থেকে তাদের ভাগ্যন্নয়নের জন্য কাজ করে গেছেন। পল্লীবন্ধু এরশাদের দেখানো পথ ধরে জাতীয় পার্টির নেতা কর্মীরা বর্তমান চেয়ারম্যান জি এম কাদেরের নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে কাজ করছে।
তিনি আরো বলেন, মরহুম এরশাদের দেখানো পথে নেতাকর্মীরা পূর্বে যেভাবে ঐক্যব্ধ ছিল আগামীতে বর্তমান চেয়ারম্যানের নেতৃত্বে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।
জাতীয় পার্টির ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সিলেট জেলা জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালি পরবর্তী আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।
শুক্রবার ১ জানুয়ারী বিকেলে জেলা পরিষদ মিলনায়তনে সিলেট জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মো. উসমান আলী চেয়ারম্যানের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন- সিলেট জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি আলহাজ্ব কুনু মিয়া, সিলেট জেলা জাতীয় পার্টির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন কবির চৌধুরী, কেন্দ্রীয় কমিটির জাতীয় যুব সংহতী ও যুগ্ম আহ্বায়ক ও সিলেট জেলার সভাপতি আলতাফুর রহমান আলতাফ, সাধারণ সম্পাদক আশিকুর রহমান আশিক, জেলা জাপা নেতা আবুল কালাম আজাদ, দিবাকর দেবনাথ, আলী হোসেন সরকার, গোলাপগঞ্জ পৌর কমিটির আহ্বায়ক জহির উদ্দিন, গোলাপগঞ্জ উপজেলা আহ্বায়ক কবির আহমদ, কোম্পানীগঞ্জ উপজেলার সভাপতি আব্দুল মতিন মলাই, কোম্পানীগঞ্জের সাবেক চেয়ারম্যান সামদু মিয়া চৌধুরী, দক্ষিণ সুরমা উপজেলার আহ্বায়ক শাহা আলম, ওসমানীনগর সাধারণ সম্পাদক মকবুল হোসেন, জালালাবাদ থানার সদস্য সচিব কাওসার আহমদ চৌধুরী, সদর উপজেলার আহ্বায়ক শাহাজাহান সিরাজী, জৈন্তাপুর উপজেলার সিনিয়র সহ সভাপতি কমান্ডার নুরুদ্দিন, গোলাপগঞ্জ উপজেলার সদস্য সচিব দেলোয়ার হোসেন, দক্ষিণ সুরমার সদস্য সচিব তাজ উদ্দিন এপলু, গোলাপগঞ্জ পৌর সদস্য সচিব মনিরুজ্জামান, ফেঞ্চুগঞ্জ উপজেলা সদস্য সচিব কামাল রাজা সাহেল, বিশ্বনাথ উপজেলার সদস্য সচিব জয়নাল আবেদীন, গোয়াইনঘাট উপজেলার সাধারণ সম্পাদক ফারুক সরকার প্রমুখ। বিজ্ঞপ্তি