মহানগর শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদকের মাতার সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ

5
সিলেট মহানগর শ্রমিক লীগের উদ্যোগে মহানগর শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক মো: শাহীনুর রহমান শাহীনের মাতার সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সিলেট মহানগর শ্রমিক লীগের উদ্যোগে মহানগর শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহীনুর রহমান শাহীনের মাতার সুস্থতা কামনায় এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সিলেট নগরীর আরামবাগস্থ বালুচর শান্তিবাগ জামেয়া মসজিদে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে মো শাহীনূর রহমান শাহীনের মাতার সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলিগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট-২ আসনের সাবেক এমপি ও সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু, ৫নং টুলটিকর ইউনিয়নের চেয়ারম্যান আলী হোসেন, ৫নং টুলটিকরের ইউপি সদস্য কাচা মিয়া, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সংগ্রামী সভাপতি হিরণ মাহমুদ নিপু, জেলা শ্রমিক লীগের ক্রীড়া সম্পাদক শাহ আলম সুরুক। এছাড়াও মহানগর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও শ্রমিক লীগের অন্যান্য নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি