কোম্পানীগঞ্জে শ্রমিক হত্যার দায়ে স্ত্রীর মামলা, গ্রেফতার ১

6

স্টাফ রিপোর্টার :
কোম্পানীগঞ্জে বন্ধ থাকা কোয়ারিতে পাথর উত্তোলন কাজে নিয়োজিত কংস বিশ্বাস (৪০) নামের শ্রমিক নিহতের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। গত মঙ্গলবার ২৯ ডিসেম্বর রাতে নিহত কংস বিশ্বাসের স্ত্রী বাসন্তী বিশ্বাস হত্যার অভিযোগ এনে কোম্পানীগঞ্জ থানায় এই মামলাটি দায়ের করেন। মামলায় ৩ জন এজাহারনামীয় ও ৫ থেকে ৬ জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়েছে। নিহত কংস সিংহ কোম্পানীগঞ্জের পূর্ব ইসলামপুরের জীবনপুর গ্রামের মৃত গোপাল বিশ্বাসের পুত্র।
এদিকে পুলিশ অভিযান চালিয়ে মামলার প্রধান আসামী বাদল সিংহ (৩২) নামের এক যুবককে গ্রেফতার করেছে। সে কোম্পানীগঞ্জের মাঝেরগাঁও গ্রামের কালা সিংহের পুত্র। বিষয়টি নিশ্চিত করেন কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম নজরুল জাহান কাজল।
তিনি জানান, নিহত শ্রমিক কংস বিশ্বাসের স্ত্রী হত্যার অভিযোগ এনে থানায় ৩ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত নামা ৫-৬ জনকে আসামী করে মামলা করেন। পুলিশ মামলার প্রধান আসামী বাদল সিংহকে গ্রেফতার করেছে। মামলার অন্য আসামীদের গ্রেফতার করার জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। তিনি জানান, বন্ধ কোয়ারী থেকে অগোচরে পাথর উত্তোলন করার সময় মঙ্গলবার কোম্পানীগঞ্জের উৎমা কোয়ারিতে চাপা পড়ে বাদল সিংহ নিহত হন।