৬ জানুয়ারি শুরু হচ্ছে চতুর্থ মাহা-ইমজা মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট

10

চলমান করোনা সংকটের দুর্বিষহ একটি বছর কাটিয়ে নতুন বছর শুরু হচ্ছে। শোক ও প্রতিবন্ধকতাকে পাশ কাটিয়ে এগিয়ে যেতে প্রয়োজন সাহস, সহযোগিতা ও ঐক্য। এরই লক্ষে ৪র্থ মাহা-ইমজা মিডিয়া কাপ ফুটবল আগামী ৬ জানুয়ারি থেকে ৯ জানুয়ারি ২০২১ পর্যন্ত সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।
এজন্য প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার নামে দল আহবান করা হচ্ছে। ইমজা, সিলেট প্রেসক্লাব, জেলা প্রেসক্লাব, ফটো জার্নালিস্ট এসোসিয়েসন, টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েসন, শাবিপ্রবি প্রেসক্লাব ও সিলেট কৃষি বিশ^বিদ্যালয় প্রেসক্লাবের সদস্যরা এই টুর্নামেন্টে অংশ নিতে পারবেন। এই সাত সংগঠনের বাইরেও দেশের প্রতিষ্ঠিত গণমাধ্যমে (নিবন্ধিত) দায়িত্বপালনকারী সিলেটের পরিচিত মুখ সাংবাদিকরাও বিভিন্ন দলে অংশ নিতে পারবেন। তবে সেক্ষেত্রে মাহা-ইমজা মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট পরিচালনা কমিটিকে অবিহিত করে সম্মতি নিতে হবে।
৩১ ডিসেম্বর ২০২০ তারিখের মধ্যে ম্যানেজারের নামসহ টিমের নাম তালিকাভুক্ত করতে হবে।
খেলা মিডিয়াম মাঠে, সেভেন ম্যান নিয়ে অনুষ্ঠিত হবে। প্রতি খেলা ৩০মিনিট হবে। মাঝখানে ১০মিনিটের বিরতি থাকবে।
ক্যাডস/ ট্রেইনার পড়ে খেলতে হবে। জার্সি ইমজা সরবরাহ করবে।
আগামী ৩ জানুয়ারি ২০২১ এর মধ্যে ১০ জনের খেলোয়াড় তালিকা জমা দিতে হবে। প্রতি ম্যাচে ৩ জন খেলোয়াড় পরিবর্তন করা যাবে।
আগামী ২ জানুয়ারি বিকাল ৩টায় তালিকাভূক্ত প্রতিষ্ঠানের খেলোয়াড় ছাড়া আহবায়ক কমিটির সরবরাহ করা তালিকাভূক্ত খেলোয়াড়দের মধ্যে থেকে আহবায়ক কমিটির নিয়ম অনুযায়ী নিলাম অনুষ্ঠিত হবে।
খেলা পরিচালনায় উদ্ভুত পরিস্থিতির শৃঙ্খলা রক্ষায় সাবেক ফুটবলার ও কোচ মাসুক আহমদ, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের সদস্য মো. সিরাজ উদ্দিন, সিনিয়র ক্রীড়া সাংবাদিক বদরুদ্দোজা বদর, ইমজার সভাপতি এবং সাধারণ সম্পাদককে নিয়ে ৫ সদস্যের একটি ডিসিপ্লিনারি কমিটি দায়িত্ব পালন করবেন।
ফিফার প্রচলিত আইন অনুসরণ করা হবে।
চ্যাম্পিয়ান দল ২৫ হাজার টাকা ও রানার আপ দল ১৫ হাজার টাকার প্রাইজমানি পাবেন।
আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত জিন্দাবাজার ব্লু ওয়াটারস্থ ইমজা কার্যালয়ে দলের নিবন্ধন চলবে। দল নিবন্ধনের জন্য পরিচালনা কমিটির সদস্য প্রত্যুষ তালুকদারের (০১৭১৬-২০৭৪৯৪) সাথেও যোগাযোগ করা যাবে।
সকল সাংবাদিকের অংশগ্রহণে ও সহযোগিতায় স্বাস্থ্যবিধি মেনে একটি সফল ও আনন্দমুখর ক্রীড়ায়োজন করতে উদ্যোগি হয়েছে ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েসন (ইমজা) সিলেট। বিজ্ঞপ্তি