শ্রীমঙ্গলে অনলাইন স্কুলে ক্লাস নেওয়া শিক্ষকদের সনদ ও সম্মাননা প্রদান

4

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
শ্রীমঙ্গলে ‘অনলাইন স্কুলে’ ক্লাস নেওয়া শিক্ষকদের, অতিথি এবং বিদ্যালয় প্রধান শিক্ষকদের সম্মাননা প্রদান ও সনদ বিতরণ করা হয়েছে।
সোমবার (২৮ ডিসেম্বর) জেলা পরিষদ অডিটোরিয়ামে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন এবং অনলাইন স্কুল এর আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক (ডিসি) মীর নাহিদ আহসান।
এতে বক্তব্য রাখেন শ্রীমঙ্গল সহকারী কমিশনার (ভূমি) মো. নেছার উদ্দিন, ডা. হরিপদ রায়, উপজেলা পরিষদ ভারপ্রাপ্ত চেয়ারম্যান প্রেমসাগর হাজরা, মিতালী দত্ত, প্রাথমিক প্রধান শিক্ষক সমিতির সভাপতি জহর তরফদার, শ্রীমঙ্গল থানার (ওসি) তদন্ত হুমায়ুন কবির, মাধ্যমিক শিক্ষা অফিসার দীলিপ কুমার বর্ধন, উপজেলা সহকারি শিক্ষা অফিসার মনোরমা দেবী, ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অয়ন চৌধুরী, ভাড়াউড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কল্যাণ দেব প্রমুখ।
প্রধান অতিথি মৌলভীবাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহসান তার বক্তব্য বলেন, করোনাকালীন শ্রীমঙ্গল উপজেলায় ১৩০ জন শিক্ষকের অনলাইন ক্লাসের মাধ্যমে শ্রীমঙ্গল উপজেলায় ১৭ হাজার শিক্ষার্থীকে অনলাইনে ক্লাসে অন্তর্ভুক্ত করে ক্লাস নেওয়া হয়েছে। এর মাধ্যমে ঘরে বসে উপকৃত হয়েছে নানা শ্রেণির শিক্ষার্থীরা।
এ সময় অনলাইনে ক্লাস নেওয়া মাধ্যমিক এর ২৩০ জন শিক্ষক, প্রাথমিক এর ৪১ জন শিক্ষককে সনদ, এবং অতিথিদেরকে সম্মাননা ক্রেস্ট দেওয়া হয়, এবং একই সাথে মাধ্যমিক এর ৩১ জন প্রধান শিক্ষক ও প্রাথমিক এর ২৮ জন শিক্ষককে সনদ দেওয়া হয়। অনুষ্ঠানের শুরুতেই শ্রীমঙ্গল প্রাথমিক বিদ্যালয় ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।