সাবেক সংসদ সদস্য শফিকুর রহমানের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

13
সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরীর ব্যক্তিগত ত্রাণ তহবিল থেকে গরীব অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী’র ব্যক্তিগত ত্রাণ তহবিল থেকে গরীব অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
২৬ ডিসেম্বর শনিবার সকাল ১১টায় নগরীর টিলাগড়স্থ কল্যানপুর অছিয়ত আলী করিমুন্নেছা দাখিল মাদ্রাসায় এ শীতবস্ত্র বিতরণ করা হয়।
শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন টিলাগড় পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক ছমর উদ্দিন মানিক, বিশিষ্ট মুরব্বী নুরুল ইসলাম মাখন, মহিলা কাউন্সিলর নাজনীন আক্তার কনা, আসাদুজ্জামান আসাদ, কাবিরুল ইসলাম কাবির, হাবিবুর রহমান, ফয়ছল মেম্বার, আক্তার হোসেন জায়েদ, প্রিন্সিপাল শাহ জামাল, শাহ জুনেদ, নূরনবী দেশি, তুহিন আহমদ, রশিদুল ইসলাম রাশেদ, বাবলু আহমেদ, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সদস্য মোশাহিদ আহমদ, যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নুরুল আহমদ শিপার, কল্যানপুর সমাজ কল্যান সংস্থার সভাপতি আরিফ উদ্দিন, সাধারণ সম্পাদক মারুফ আহমদ, হাবিবুর রহমান, ফারহান প্রমুখ। বিজ্ঞপ্তি