তৃতীয় টেস্টেও অনিশ্চিত ওয়ার্নার

5
SYDNEY, AUSTRALIA - NOVEMBER 29: David Warner of Australia is assisted from the field after injuring himself during game two of the One Day International series between Australia and India at Sydney Cricket Ground on November 29, 2020 in Sydney, Australia. (Photo by Cameron Spencer/Getty Images)

স্পোর্টস ডেস্ক :
তৃতীয় টেস্টের আগে কি পুরো ফিট হয়ে উঠবেন ডেভিড ওয়ার্নার? সংশয় রয়েছে অস্ট্রেলিয়ার প্রধান কোচ জাস্টিন ল্যাঙ্গারেরই। কারণ, কুঁচকিতে চোটের পর দৌঁডাতে সমস্যা হচ্ছে তাঁর।
অ্যাডিলেডে গোলাপি বলে দিনরাতের টেস্ট খেলতে পারেননি বাঁ-হাতি ওপেনার। খেলছেন না শনিবার শুরু হওয়া মেলবোর্নে বক্সিং ডে টেস্টেও। এখন তৃতীয় টেস্টে তাঁর খেলা নিয়েও তৈরি হয়েছে অনিশ্চয়তা।
সিডনিতে ৭ জানুয়ারি থেকে ভারতের বিরুদ্ধে টেস্টে তাঁকে দেখা যাবে অস্ট্রেলিয়া দলে? ল্যাঙ্গার বলেছেন, ‘আমরা খুবই আশাবাদী। নেটে খুব ভালো ব্যাট করেছে সে। ভালো মুভও করছে। বরাবরের মতোই চমমনে রয়েছে। খেলার প্রতি ওর এনার্জি আর প্যাশন মারাত্মক। মাঠে নামার জন্য ও সবকিছু করছে। তবে পুরো গতিতে দৌঁডাতে একটু সমস্যা হচ্ছে ওর। যখন ও দৌঁডানোর ক্ষেত্রে আত্মবিশ্বাসী হয়ে উঠবে, নিশ্চিতভাবেই ও তখন আমাদের দলে ফিরবে। আমরা পর্যবেক্ষণের মধ্যে রেখেছি ওকে। আর প্রার্থনা করছি ও যাতে দ্রুত ফেরে।’
ওয়ার্নার সম্পর্কে ল্যাঙ্গার আরো বলেছেন, ‘আমরা জানি ও কত চনমনে। ওর মতো আর কেউ নেই। যেভাবে ও রান নিতে দৌঁডায়, যেভাবে ফিল্ডিং করে। আর তার জন্য ১০০ শতাংশ ফিট হতে চাইছে ওয়ার্নার। কারণ ওর এনার্জি দলকেও চাঙ্গা করে।’