বাংলাদেশ আর ভিক্ষুকের দেশ নয় – পরিবেশ ও বন মন্ত্রী

8

কাজিরবাজার ডেস্ক :
পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি বলেছেন, বাংলাদেশ এক সময় গরীবের দেশ ছিল। ভিক্ষুকের দেশ ছিল। কিন্তু সেই দিন এখন আর নেই। আজ বাংলাদেশ আর গরীবের দেশ নয়, ভিক্ষুকের দেশ নয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। যার কারণে দেশের উন্নয়ন হচ্ছে। দেশের মানুষের উন্নয়ন হচ্ছে। দেশ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে।
পরিবেশমন্ত্রী বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) দুপুরে মৌলভীবাজারের বড়লেখা উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউনিয়নে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে প্রাপ্ত কম্বল শীতার্ত মানুষের মাঝে বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
বিতরণ অনুষ্ঠানে দক্ষিণভাগ উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনাম উদ্দিনের সভাপতিত্বে ও গ্রাম আদালত সহকারি আমজাদ হোসেন পাপলুর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুন্দর, উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নুসরাত লায়লা নীরা, থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার, স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মুক্তাদির সওদাগর, বড়লেখা সদর ইউপি চেয়ারম্যান সিরাজ উদ্দিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা উবায়েদ উল্লাহ খান, উপজেলা তাতী লীগের আহ্বায়ক মহিউদ্দিন গোলজার, ইউনিয়ন যুবলীগের সভাপতি গৌছ উদ্দিন প্রমুখ।