সাহেবেরগাঁও থেকে জুয়া খেলার সরঞ্জামসহ ৯ জুয়াড়ী আটক

4

স্টাফ রিপোর্টার :
শহরতলীর সাহেবেরগাঁও থেকে জুয়া খেলার সরঞ্জামাদিসহ ৯ জুয়াড়ীকে আটক করেছে জালালাবাদ থানা পুলিশ। গত বুধবার মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে সাহেবেরগাঁও এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক ও সরঞ্জামাদি জব্দ করা হয়। বৃহস্পতিবার দুপুরে মহানগর পুলিশের পক্ষ থেকে গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।
আটককৃতরা হচ্ছে, জালালাবাদ থানার সাহেবেরগাঁও গ্রামের আব্দুল মান্নানের পুত্র কামরুল ইসলাম (৩৫), একই এলাকার মৃত নুরুল হকের পুত্র মো. আজিজুল হক (৩৩), আশরাফ মিয়ার পুত্র মো. রানা (২৮), সাজিদ আলীর পুত্র জুবের আহমদ (২৪), সামসুল হকের পুত্র আলী নূর (২৪), আব্দুর রহিমের পুত্র আবুল হাসান (৩২), আব্দুর রউফের পুত্র মো. আকবর (৩০), আব্দুস ছাত্তারের পুত্র সামসুল ইসলাম (৩৫), ও আব্দুল কাদিরের পুত্র মুজাহিদ (৩৫)।
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে পুলিশ সাহেবেরগাঁও এলাকা থেকে একটি বড় ছক্কা খেলার গুটিসহ বোর্ড, জুয়া খেলায় ব্যবহৃত ৫টি ১০ টাকার নোট, ৫টি ২০ টাকার নোট, ১টি ৫০ টাকার নোট, ১টি ১০০ টাকা নোটসহ সর্বমোট ৩০০ টাকা জব্দ করা হয় ও সেখানে উপস্থিত উল্লেখিত ৯ জুয়াড়ীকে আটক করা হয়। পরে আটককৃত আসামীদের বিরুদ্ধে জালালাবাদ থানায় মামলা (নং-৩০, তাং-১৭/১২/২০২০) জুয়া আইনে মামলা রুজু করা হয় ও আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।