করোনা সংক্রমণ প্রতিরোধে সরকার সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে – শফিকুর রহমান চৌধুরী

8
নগরীর বন্দরবাজারে সিএনজি রিক্সা চালক ও পথচারীদের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী।

সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী বলেছেন, বিশ্বে জখন করোনার ভয়াল থাবায় আতঙ্ক বিরাজ করছে, ঠিক তখনই জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার নানা পদক্ষেপ নেওয়ার ফলে দেশে করোনা ভাইরাস সংক্রমণ অনেকটাই নিয়ন্ত্রণে রয়েছে। সরকার এখনও করোনা ভাইরাস প্রতিরোধে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। করোনা ভাইরাস প্রতিরোধে প্রধানমন্ত্রীর নির্দেশের প্রতি সম্মান রেখে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন সহ নানা শ্রেণী পেশার মানুষ করোনা রোধে বিভিন্ন ধরনের উদ্যোগ গ্রহণ করেছেন। তিনি বলেন, বিশ্বে বর্তমানে ২য় পর্যায়ের করোনা ভাইরাস চলছে, তাই সবাইকে সব সময় মুখে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করতে হবে। তিনি সকলকে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন থাকার আহবান জানান।
রবিবার (১৩ ডিসেম্বর) সিলেট জেলা সি.এন.জি চালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং-চট্ট ৭০৭ এর অন্তর্ভুক্ত তামাবিল লাইন উপ-পরিষদ নেতৃবৃন্দের সহযোগিতায় তার নিজ উদ্যোগে করোনা ভাইরাস সংক্রমণ রোধে নগরীতে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণকালে উপরোক্ত বক্তব্য রাখেন। এ সময় তিনি নগরীর বন্দরবাজারে সিএনজি চালক, রিকশা চালক ও পথচারীদের মাঝে এসব স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন।
মাস্ক ও হ্যান্ডস্যানিটাইজার বিতরণকালে উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা আসাদ উদ্দিন আহমদ, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি রাশেদুল ইসলাম, তামাবিল লাইন উপ-পরিষদের সভাপতি মো. লিটন আহমদ, সাধারণ সম্পাদক মো. মখলিছ মিয়া, সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল হান্নান, সদস্য দবির আহমদ, হাচন আলী, জলিল, এনাম প্রমুখ। বিজ্ঞপ্তি