দিলদার হোসেন সেলিমের সুস্থতা কামনায় জেলা বিএনপির দোয়া মাহফিল

14
বিএনপির কেন্দ্রীয় সিলেট বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক ও সাবেক এমপি দিলদার হোসেন সেলিমের সুস্থতা কামনায় জেলা বিএনপির উদ্যোগে হযরত শাহজালাল (রহ.) দরগাহ মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) ও সাবেক এমপি দিলদার হোসেন সেলিম গুরুতর অসুস্থ হয়ে নগরীর মাউন্ট এডোরা হাসপাতালে চিকিৎসাধিন আছেন। তাঁর আশু রোগমুক্তি ও সুস্থতা কামনায় দোয়া মাহফিল করেছে সিলেট জেলা বিএনপি। বুধবার বাদ আসর নগরীর দরগাহে হযরত শাহজালাল (রহ.) মাজার মসজিদে অনুষ্ঠিত দোয়া মাহফিলে জেলা বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
মাহফিলে সাবেক এমপি দিলদার হোসেন সেলিমের আশু রোগ মুক্তি ও সুস্থতা কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাগফেরাত কামনা, সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু, শহীদ জিয়ার ছোট ছেলে মরহুম আরাফাত রহমান কোকোর মাগফেরাত, নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়ী চালক আনসার আলী সহ গুমকৃত নেতাকর্মীদের সন্ধান কামনা, করোনা মহামারী থেকে সুরক্ষা এবং দেশ-জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়াও মাহফিলে সদ্য প্রয়াত সিলেট সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি হাজী ইলিয়াস মিয়া, ফেঞ্চুগঞ্জ উপজেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রব চৌধুরী ও ছাত্রদল নেতা মোশাররফের পিতার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।
মাহফিলে উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা আহবায়ক কমিটির ১নং সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, জেলা আহবায়ক কমিটির সদস্য মাহবুবুর রব চৌধুরী ফয়সল, আব্দুল আহাদ খান জামাল ও আবুল কাশেম, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি হাজী শাহাব উদ্দিন, সাবেক সহ-সভাপতি জালাল উদ্দিন চেয়ারম্যান, মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, জেলার সাবেক ধর্ম সম্পাদক আল মামুন খান, সাবেক যোগাযোগ সম্পাদক আরিফ ইকবাল নেহাল চেয়ারম্যান, মহানগর বিএনপির স্বাস্থ্য সম্পাদক ডা: আশরাফ আলী, গোয়াইনঘাট উপজেলা বিএনপির আহবায়ক লুৎফুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক জাকির হোসেন, জেলা বিএনপি নেতা আব্দুল লতিফ খান, সিরাজুল ইসলাম, জসিম উদ্দিন, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক আব্দুর রহমান, জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, জেলা মৎস্যজীবী দলের যুগ্ম আহবায়ক ইসলাম উদ্দিন, বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠন নেতৃবৃন্দের মধ্য থেকে দিলোয়ার হোসেন চৌধুরী, নজির হোসেন, সালাহ উদ্দিন রিমন, ইমরানুল ইসলাম জাসিম, নুরুল আমীন, সাইফুল আলম কোরেশী, নুরুল ইসলাম রুহুল, শাহাদাত খান, আব্দুল আমিন, কামরুজ্জামান কামরুল, আশিকুর রহমান আশিক, নজরুল ইসলাম, আব্দুল মুকিত ও মঈনুদ্দিন প্রমুখ। বিজ্ঞপ্তি