ড. মির শাহ আলম সংবর্ধিত

20

বাংলাদেশ বেতারের পরিচালক (বাণিজ্যিক কার্যক্রম) ড. মির শাহ আলম এর অবসর গ্রহণ আগামী ৩১ ডিসেম্বর। এ উপলক্ষে বাংলাদেশ বেতার এর ধারাভাষ্যকারদের পক্ষ থেকে ২৪ নভেম্বর মঙ্গলবার দুপুরে আগারগাওস্থ বেতার কার্যালয়ে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ বেতারের পরিচালক (বানিজ্যিক কার্যক্রম) ড. মির শাহ আলম।
এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ বেতারের উপ পরিচালক এবিএম রফিকুল ইসলাম, ধারাভাষ্যকার আলফাজ উদ্দিন আহমদ, মোঃ সাইদুর রহমান, সামছুল ইসলাম, কাজল সরকার, পলাশ খান, কামরুজ্জামান, এসএম আব্দুর সাকুর, মিজানুর রহমান, সালাউদ্দিন, জামিলুর রহমান, আনোয়ার হোসেন, মির্জা মোঃ ফরিদুল ইসলাম, ফারুকুজ্জামান, রেজওয়ান ফেরদৌস, বুরহান উদ্দিন মোল্লা, নিখিল রঞ্জন দাশ, শম্ভু মৈত্র সহ অন্যান্য কর্মকর্তা, শিল্পী ও কর্মচারীবৃন্দ। অনুষ্ঠানের শুরুতেই ধারাভাষ্যকারদের পক্ষ থেকে ফুলেল সংবর্ধনা প্রদান করা হয়।
এদিকে, তার বিদায় গত ২৩ নভেম্বর মঙ্গলবার দুপুরে ১৭-২০ গ্রেড কর্মচারী কল্যাণ সমিতি, বাংলাদেশ বেতার ঢাকা’র পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়। সমিতির সভাপতি শাহাবুদ্দিন আহমদের সভাপতিত্বে ও সেক্রেটারী আব্দুল বারেক মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ বেতারের উপ পরিচালক গোলাম রব্বানী, এবিএম রফিক, সমিতির সদস্য আব্দুল জলিল, ফরিদ মিয়া, নুরুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি