কোতোয়ালী থানায় ওপেন হাউজ ডে সভায় পুলিশ কমিশনার ॥ জনগণের সহযোগিতা ছাড়া সমাজ থেকে মাদক ও জুয়া খেলা নিয়ন্ত্রণ করা সম্ভব নয়

8
কোতোয়ালী থানায় ওপেন হাউজ ডে সভায় বক্তব্য রাখছেন পুলিশ কমিশনার মো: নিশারুল আরিফ।

স্টাফ রিপোর্টার :
এসএমপির পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ বলেছেন, স্থানীয় জনগণের প্রত্যক্ষ সহযোগিতা ছাড়া সমাজ থেকে মাদক ও জুয়া খেলার মত অপরাধ নিয়ন্ত্রণ করা সম্ভবপর নয়। এই বিষয়ে সকলের সহযোগিতা ও এগিয়ে আসার আহবানও জানান তিনি। তিনি বলেন, প্রতি মাসের ২২ তারিখে কোতোয়ালী মডেল থানা প্রাঙ্গণে মাসিক ওপেন হাউজ ডে কার্যক্রম অনুষ্ঠিত হওয়ার কথা ঘোষণা করেন। রবিবার সকাল সাড়ে ১১ টার দিকে কোতোয়ালী মডেল থানা প্রাঙ্গণে আয়োজিত ওপেন হাউজ ডে সভায় তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে স্থানীয় জনসাধারণ, জনপ্রতিনিধি, রাজনৈতিক প্রতিনিধি ও সাংবাদিক প্রতিনিধিবৃন্দ পুলিশের কার্যক্রম ও এলাকার নাগরিক সমস্যা নিয়ে তাদের নিজ নিজ বক্তব্য পুলিশ কমিশনারের সম্মুখে উপস্থাপন করেন। এছাড়া অনেক জনসাধারণ পুলিশের সাম্প্রতিক কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসার পাশাপাশি এলাকার বিভিন্ন সামাজিক সমস্যা সম্পর্কেও খোলামেলা বক্তব্য উপস্থাপন করেন।
আয়োজিত ওপেন হাউজ ডে সভায় এ সময় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি মোঃ মাসুক উদ্দিন আহমেদ, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দীন, কোতোয়ালী মডেল থানার সহকারী পুলিশ কমিশনার মোঃ সামছুদ্দিন সালেহ আহমদ চৌধুরী পিপিএম বার থানা এলাকার জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।