র‌্যাব-৯’র পৃথক অভিযান ॥ অস্ত্র মামলার আসামী ও মাদক ব্যবসায়ী গ্রেফতার

13

স্টাফ রিপোর্টার :
সিলেটে র‌্যাব-৯ পৃথক অভিযান চালিয়ে অস্ত্র মামলার আসামী ও এক মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে। গত শনিবার বিকেলে মৌলভীবাজার ও সুনামগঞ্জ থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে, অস্ত্র মামলার পলাতক আসামি সৈকত আকবর হীরা মিয়া (২০) গোলপগঞ্জ থানার হেতিমগঞ্জ মোল্লার গ্রামের বাদশা মিয়ার পুত্র ও সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর থানার বাদেরটেক মনিপুরহাটি গ্রামের মো. আবু তাহেরের পুত্র মাদক ব্যবসায়ী মো. সেলিম মিয়া (৩৪)।
র‌্যাব জানায়, গত শনিবার ২১ নভেম্বর বিকেল ৫টায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ এর একটি দল রাজনগর থানার কামালপুর এলাকায় অভিযান পরিচালনা করে অস্ত্র মামলার পলাতক আসামি সৈকত আকবর হীরা মিয়াকে গ্রেফতার করে। পরে সৈকতকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেছে র‌্যাব।
অপরদিকে, একইদিন বিকেল ৫টায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ এর অপর একটি দল সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর থানার বাদেরটেক এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সঙ্গে একটি যৌথ অভিযান পরিচালনাকরে মাদক ব্যবসায়ী মো. সেলিম মিয়াকে গ্রেফতার করে। এসময় তার ঘর থেকে ৬৪০ পিস ইয়াবা, ১১টি মোবাইল ও ৮টি সিম এবং মাদক বিক্রির ১ লক্ষ ৪১ হাজার ৭শ’ টাকা উদ্ধার করা হয়। পরে গ্রেফতারকৃত সেলিমকে উদ্ধারকৃত মালামালসহ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।