প্রেমিক মারা গেল ফাঁস দিয়ে, প্রেমিকা কাটল হাত

6

স্টাফ রিপোর্টার :
নগরীর পাঠানটুলা থেকে মিফতাহুর রহমান (৩৫) নামে এক প্রেমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে পুলিশ পাঠানটুলাস্থ নিকুঞ্জ আবাসিক এলাকা থেকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করে পুলিশ। নিহত মিফতাহুর রহমান দিরাই উপজেলার জগদল ইউনিয়নের কদমতলি গ্রামের মতিউর রহমানের পুত্র।
এদিকে পুলিশ ঘটনাস্থল থেকে তার প্রেমিকাকে আটক করেছে। ওই প্রেমিকা ও মিফতাহুর রহমান একই বাসায় থাকতেন। আত্মহত্যার প্ররোচণা দেয়ার অভিযোগে প্রেমিকাকে আসামি করে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানায় পুলিশ।
নিহত মিফতাহুর রহমানের চাচা মুহিবুর রহমান বলেন, আমাদের ধারণা হচ্ছে কেউ আমার ভাতিজাকে গলায় ফাঁস দিয়ে মেরে ফেলেছে। পরে আবার তার লাশ নামিয়ে রাখে। তরুণী আমাদেরকে জানায়, আমার ভাতিজার সাথে তার প্রেমের সম্পর্ক ছিলো। তবে বিয়ে হয়েছিল কি-না সেটি আমরা বলতে পারবো না। মেয়েটির বাড়ি হচ্ছে বাগেরহাটের ফকিরহাট থানা এলাকায়।
কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিঞা বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে ময়না তদন্তের জন্য। এসময় পুলিশ নিহত মিফতাহুর রহমানের প্রেমিকাকে আটক করেছে। ওই তরুণীর মা কয়েকদিন পূর্বে মিফতাহুর রহমানের বাসায় তাকে রেখে যান। গত শুক্রবার রাতে তাদের দুজনের মধ্যে ঝগড়া হয়। এতে দুজন দুই রুমে চলে যায়। মেয়েটি একরুমে বসে ব্লেড দিয়ে হাত কাটছিলো। আর ছেলেটি গলায় ফাঁস দেয় বলে জানিয়েছে তরুণী।