ইনজুরিতে ছিটকে গেলেন রামোস

8

স্পোর্টস ডেস্ক :
হ্যামস্ট্রিংয়ের ইনজুরির কারণে আগামী ১০ থেকে ১৪ দিনের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন রিয়াল মাদ্রিদের ডিফেন্ডার সার্জিও রামোস। প্রকৃতপক্ষে, তার সেরে উঠতে ঠিক কতদিন লাগতে পারে, সেই ব্যাপারে এখনো বিস্তারিত কিছু জানানো হয়নি। গত বৃহস্পতিবার এক বিবৃতিতে রিয়াল মাদ্রিদ রামোসের ডান পায়ের হ্যামস্ট্রিং ইনজুরির বিষয়টি নিশ্চিত করে।
স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, এই ধরনের ইনজুরি থেকে সেরে উঠতে ১০ থেকে ১৪ দিন সময় লাগে। সেই হিসাব অনুযায়ী শনিবার লিগায় ভিয়ারিয়ালের বিপক্ষে ম্যাচ তো বটেই, আগামী বুধবার চ্যাম্পিয়ন্স লীগে ইন্টার মিলানের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচেও রক্ষণের সবচেয়ে বড় ভরসাকে পাবে না রিয়াল।
আগামী ২৮ নভেম্বর লা লিগায় জিনেদিন জিদানের দলের প্রতিপক্ষ আলাভেস। এর ৩ দিন পর চ্যাম্পিয়ন্স লীগে তাদের প্রতিপক্ষ স্বাগতিক শাখতার দোনেস্ক। এরপর রিয়ালের প্রতিপক্ষ যথাক্রমে সেভিয়া, বরুশিয়া মনশেনগ্লাডবাখ ও অ্যাতলেতিকো মাদ্রিদ। এ সকল ম্যাচে রামোসকে পাওয়া নিয়ে লস ব্লাংকোদের মাঝে শঙ্কা রয়েছে।
রামোসকে ছাড়া রিয়ালের সাম্প্রতিক রেকর্ড খুবই বাজে। চ্যাম্পিয়ন্স লীগে রামোস খেলেননি এমন শেষ আট ম্যাচের সাতটিতেই হেরেছে স্প্যানিশ জায়ান্টরা।
উয়েফা নেশন্স লীগে গত মঙ্গলবার স্পেনের বিপক্ষে জার্মানির ৬-০ গোলে উড়ে যাওয়া ম্যাচের প্রথমার্ধের শেষ দিকে ইনজুরি নিয়ে মাঠ ছাড়েন রামোস।