মাধবপুরে নারীর গলাকাটা মরদেহ উদ্ধারের ঘটনায় মামলা দায়ের

16

হবিগঞ্জ থেকে সংবাদদাতা :
হবিগঞ্জের মাধবপুর উপজেলার মীরনগর গ্রামে মনোয়ারা বেগম নামে এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধারের ঘটনায় তার ভাই আব্দুল খালেক বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। তবে এতে কোনো আসামির নাম উল্লেখ করা হয়নি।
সোমবার (১৬ নভেম্বর) দিনগত রাত ১১টার দিকে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন এ তথ্য জানিয়েছেন।
মনোয়ারা হত্যায় সন্দেহভাজন হিসেবে আটক তার স্বামী সিদ্দিক মিয়াকে এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় জিজ্ঞাসাবাদ চলছিল বলেও তিনি জানান।
ইকবাল হোসেন জানান, বাদী আব্দুল খালেক কোনো আসামির নাম উল্লেখ না করে মাধবপুর থানায় হত্যা মামলা দায়ের করেন। এজাহারে বলা হয়েছে, মনোয়ারার স্বামী, স্বামীর প্রতিপক্ষ অথবা অন্য কেউ তাকে গলাকেটে হত্যা করেছে। দ্রুত খুনিকে শনাক্তের পর গ্রেফতারের জন্য আবেদন জানিয়েছেন বাদী।
গত রোববার সকাল ১০টার দিকে মনোয়ারার শরীর থেকে মাথা বিচ্ছিন্ন মরদেহ মীর নগর গ্রামে স্বামীর বাড়ির পার্শ্ববর্তী খালপাড়ে পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে। তখন জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী সিদ্দিক আলীকে থানায় নিয়ে আসা হয়।
তবে মনোয়ারার স্বামী সিদ্দিক মিয়া পুলিশকে জানিয়েছেন, গত শনিবার দিনগত রাত ১০টার দিকে তিনি স্ত্রীকে ঘরে রেখে মাছ ধরতে গিয়েছিলেন। ফিরে এসে তাকে খুঁজে পাননি।