ডি মারিয়া ফিরলেও জায়গা হয়নি অ্যাগুয়েরোর

10

স্পোর্টস ডেস্ক :
আর্জেন্টিনার স্কোয়াডে ফিরেছেন আনহেল ডি মারিয়া। গত বছরের পর প্রথমবারের মতো জাতীয় দলে দলে ডাক পেয়েছেন পিএসজি ফরোয়ার্ড। নভেম্বরে বিশ্বকাপ বাছাইয়ের দুইটি ম্যাচের জন্য কোচ লিওনেল স্কালোনি ঘোষণা করেছেন ২৫ জনের দল। এই দলের সবাই অবশ্য আর্জেন্টিনার বাইরের লিগের খেলোয়াড়। এর সঙ্গে যুক্ত হবেন ঘরোয়া লিগের খেলোয়াড়রা।
ডি মারিয়া ফিরলেও সার্জিও অ্যাগুয়েরোকে আরও একবার চোট ছিটকে দিয়েছে। এর আগে অক্টোবরের দুইটি ম্যাচেও চোটের কারণে খেলা হয়নি ম্যান সিটি স্ট্রাইকারের। যদিও এর মাঝে চোট থেকে সেরে ক্লাবের হয়ে মাঠে ফিরেছিলেন তিনি, কিন্তু আরও একবার চোটে পড়ে নতুন করে মাঠের বাইরে রয়েছেন তিনি।
১৩ নভেম্বর প্যারাগুয়ে ও ১৮ নভেম্বর পেরুর বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের তৃতীয় ও চতুর্থ ম্যাচটি খেলবে আর্জেন্টিনা। ইকুয়েডর ও বলিভিয়াকে হারিয়ে পুরো ৬ পয়েন্ট নিয়েই ২০২২ বিশ্বকাপ বাছাই শুরু করেছে স্কালোনির দল। আর্জেন্টিনার সবশেষ স্কোয়াড থেকে বাদ পড়েছেন ডিফেন্ডার হুয়ান ফয়েথ, লিওনার্দো বালের্দি ও ফরোয়ার্ড জিওভানি সিমিওনে, ম্যাক অ্যালিস্টার।
আর্জেন্টিনা দল গোলরক্ষক: অগাস্টিন মার্চেসিন, এমিলিয়ানো মার্টিনেজ।
ডিফেন্ডার: নিকোলাস ওটামেন্ডি, নিকোলাস টাগলিয়াফিকো, নেহুয়ান পেরেজ, ওয়াল্টার কানেমান, ফ্যাকুন্দো মেডিনা, লুকাস মার্টিনেজ কুয়ারটা।
মিডফিল্ডার: রদ্রিগো দে পল, মার্কোস আকুইনা, লিয়ান্দ্রো পারেদেস, জিওভান্নি লো সেলসো, লুকাস ওকাম্পোস, নিকোলাস ডমিঙ্গুয়েজ, ইজিকুয়েল পালাসিওস, গুইডো রদ্রিগুয়েজ, আলেহান্দ্রো গোমেজ, অ্যাঞ্জেল ডি মারিয়া, রবের্তো পেরেইরা।
ফরোয়ার্ড: লিওনেল মেসি, পাওলো দিবালা, লৌতারো মার্টিনেজ, লুকাস আলারিও, জোয়াকিন কোরেয়া, নিকোলাস গঞ্জালেজ।