গোয়াইনঘাটে প্রতিপক্ষের হামলায় যুবক খুন

48
সালেহ আহমদ।

কে.এম লিমন গোয়াইনঘাট থেকে :
গোয়াইনঘাট উপজেলার লেংগুড়া ইউনিয়নের লেংগুড়া গ্রামে প্রতিপক্ষের হামলায় সালেহ আহমদ নামের এক যুবক খুন হয়েছেন। খুন হওয়া সালেহ আহমদ উপজেলার লেংগুড়া ইউনিয়নের লেংগুড়া গ্রামের জালাল উদ্দীনের ছেলে। শুক্রবার রাতে ওসমানী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্তায় তার মৃত্যু হয়।
সূত্রে জানা গেছে, গত ২৯ অক্টোবর বৃহস্পতিবার রাতে উপজেলার লেংগুড়া গ্রামে উক্ত হামলার ঘটনা ঘটে। উক্ত হামলার ঘটনায় সালেহ আহমদ গুরুতর আহত হয়ে সিলেটের ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি হন এবং মাস্তিকে গুরুতর আঘাত পাওয়ায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
উল্লেখ্য সবজি তলায় চারা রোপণকে কেন্দ্র করে নারীদের উপর বর্বরোচিত এই হামলার ঘটনাটি বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকাল ৮টার দিকে গোয়াইনঘাট উপজেলার লেংগুড়া ইউনিয়নের লেংগুড়া গ্রামে ঘটে। উক্ত ঘটনায় দুই কিশোরীসহ ১০ জন মহিলা গুরুতর আহত হন। আহতদের মধ্যে ৪ জন প্রাথমিক চিকিৎসা নেয় ও গুরুতর আহত আরো ৬ মহিলা গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
এ ঘটনায় মৃত ইসলাম উদ্দিনের ছেলে কালা মিয়া বাদী হয়ে গোয়াইনঘাট থানায় একটি অভিযোগ দায়ের করেন। উক্ত অভিযোগের ভিত্তিতে গোয়াইনঘাট থানায় একটি মামলা রুজু করা হয়েছে। মামলা নং ৩২ তারিখ ৩০(১০)২০২০ইং। উক্ত মামলার এজহার নামীয় ৫ জন আসামিকে গ্রেফতার করে গোয়াইনঘাট থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, লেংগুড়া গ্রামের মৃত হাবিব উল্লাহর ছেলে মকদ্দস মিয়া (৬০) ও মছব্বির আলী (৭০), একই গ্রামের মশ্রব আলীর ছেলে কামরুল ইসলাম (২০), শুক্কুর আলীর ছেলে রাজীব মিয়া (২০) এবং মছব্বির মিয়ার ছেলে ফখরুল ইসলাম (২০)।উক্ত মামলার এজহার নামীয় ওই ৫ আসামিকে পুলিশ গ্রেফতারের পরপরই ২৯ অক্টোবর (বৃহস্পতিবার) রাতে উক্ত মামলার বাদী ও সাক্ষীদের বাড়ী ঘরে হামলা চালায় বিবাদী পক্ষের লোকজন। উক্ত হামলায় নিহত ছালেহ আহমদসহ আরো ৮/৭জন বাদী পক্ষের লোকজন গুরুতর আহত হন। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় এবং চিকিৎসাধীন অবস্থায় সালেহ আহমদ মারাযান।
এদিকে ৩১ অক্টোবর শনিবার ময়নাতদন্তের পর সালেহের লাশ তার বাড়ীতে নিয়ে আসার পর দাফন সম্পন্ন করা হয়।
এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ বলেন, উক্ত ঘটনায় থানায় রুজুকৃত মামলায় সালেহ আহমদ খুনের বিষয়টি সংযোজন করা হবে। ইতিমধ্যে প্রয়োজনীয় আইনি পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।