প্রধানমন্ত্রী যা বলেন তা আমরা যথাযথভাবে পালন করি – মন্ত্রী ইমরান আহমদ

11
জৈন্তাপুর উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি।

জৈন্তাপুর থেকে সংবাদদাতা :
প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছেন বর্তমান সরকার দেশ ও দেশের মানুষের কল্যাণে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তবে সাম্প্রতিক সময় বাংলাদেশ একটি ক্রান্তিকাল অতিক্রম করছে। করোনা পরিস্থিতি নিয়ে তিনি বলেন আপনি যদি মাস্ক ছাড়া চলাফেরা করেন তবে মনে রাখবেন আপনি কাউকে মারতে যাচ্ছেন অথবা নিজে আত্মহত্যা করছেন। তাই নিজে বাঁচুন এবং অন্যকে বাঁচান। আমি প্রধানমন্ত্রীর অনুমতি নিয়েই এলাকায় এসেছি শুধু আপনাদের অবস্থা জানার জন্য। আমি জনগনের কল্যাণে যে সকল কাজ করি তা আপনারা হয়ত খালি চোখে নাও দেখতে পারেন। আমাকে এলাকার সমস্যা গুলো বুঝিয়ে দিতে হবে। কারন আমি কথায় নয় কাজে বিশ্বাসী, আর আমাদের প্রধানমন্ত্রীর মুখ দিয়ে যে কথাগুলো বের হয় তা যথাযত ভাবে পালন করি।
জৈন্তাপুর সীমান্তে চোরাচালান নিয়ে তিনি কঠোর সমালোচনা করে তিনি আরো বলেন, আমার দেশের পণ্য কেনো ভারতে পাচার হবে। আমরা আমাদের দেশের চাহিদা অনুযায়ী মটরশুটি সহ বিভিন্ন খাদ্যদ্রব্য বিদেশ থেকে আমদানী করে ভর্তুকি দিয়ে বাজারজাত করি শুধু দেশের মানুষের জন্য। মটরশুটি সহ বাংলাদেশী পণ্য পাচাররোধে প্রশাসনের পাশাপাশি সাধারণ মানুষকে সচেতন হতে হবে। চোরাচালান রোধে পুলিশ সহ সীমান্তে নিয়োজিত বিজিবিকে আরো কঠোর হওয়ার নির্দেশ দেন। বুধবার (২৮ অক্টোবর) জৈন্তাপুর উপজেলার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্ভোধন ও ভিত্তিপ্রস্থর স্থাপন শেষে উপজেলা পরিষদের হলরুমে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ফারুক আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ বশির উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলী, কানাইঘাট সার্কেলে সিনিয়র এএসপি আব্দুল করিম, উপজেলা আওয়মীলীগের সহ-সভাপতি মোঃ আলাউদ্দিন, নিপেন্দ্র কুমার দে, জৈন্তাপুর ইউনিয়নের চেয়ারম্যান এখলাছুর রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শাহেদ আহমদ, সাংগঠনিক সম্পাদক হানিফ মোহাম্মদ। উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক কুতুব উদ্দিন ও জাকারিয়া মাহমুদের যৌথ পরিচালনায় এতে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক সিরাজুল ইসলাম, দপ্তর সম্পাদক হাসিনুল হক হুসনু, উপজেলা শ্রমিকলীগের সভাপতি ফারুক আহমদ, সাধারণ সম্পাদক শওকত আলী, উপজেলা যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন, নিজপাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান বাবুল, চিকনাগুল ইউনিয়ন আওয়ামলীগের সভাপতি আবুল হোসেন চৌধুরী প্রমুখ। পবিত্র কোরআন তেলাওয়াত করেন উপজেলা জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা রফিকুল ইসলাম রায়হান। পরে প্রধান অতিথি এলজিইডি, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের আওতায় বেশ কয়েকটি উন্নয়ন প্রকল্পের উদ্ভোধন ও ভিত্তিপ্রস্থর স্থাপন করেন।