যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ॥ আওয়ামী লীগ নেতাকর্মীরা হাজার কোটি টাকার নিচে দুর্নীতিই করেন না

16
যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সিলেট জেলা ও মহানগর শাখা আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, প্রতিদিন সংবাদপত্রের পাতা খুললেই দেখা যায় শুধু দেশে ধর্ষণ আর ধর্ষণ। অবস্থা দেখে মনে হচ্ছে- বাংলাদেশ রাষ্ট্রটি আজ ধর্ষিতা হয়ে গেছে। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা মানিক ধর্ষণের সেঞ্চুরে করলেও তার বিচার হয়নি। সেজন্যই সিলেট এমসি কলেজের ছাত্রাবাসে ছাত্রলীগের নেতাকর্মীরা স্বামীর কাছ থেকে স্ত্রীকে কেড়ে নিয়ে পালাক্রমে ধর্ষণের মতো বর্বর ঘটনা ঘটিয়েছে।
তিনি বলেন, সরকার কথায় কথায় পাকিস্তানিদেরকে গালি দেন, কিন্তু তাদের আচরণই বর্বর পাকিস্তানিদের মতো। তাদের মুখে কোনো নীতি-নৈতিকতার বাণী মানায় না।
দুর্নীতির কথা উল্লেখ করে খন্দকার মুক্তাদির বলেন, লাখ কিংবা কোটি টাকা দুর্নীতি করা আওয়ামী লীগ নেতাকর্মীদের কাছে ডাল-ভাতের মতো। হাজার কোটি টাকার নিচে তারা কোনো দুর্নীতিই করেন না।
তিনি মঙ্গলবার (২৭ অক্টোবর) যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নগরীর সোবহানীঘাটস্থ আগরা কমিউনিটি সেন্টারে সিলেট জেলা ও মহানগর শাখা আয়োজিত আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সিলেট মহানগর যুবদলের আহবায়ক নজিবুর রহমান নজিবের সভাপতিত্বে বিকেল ৩টায় অনুষ্ঠিত এ সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন জেলা যুবদলের আহ্বায়ক ও সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সিদ্দিকুর রহমান পাপলু।
সিলেট মহানগর যুবদলের সদস্যসচিব শাহ নেওয়াজ বকত তারেক ও জেলা যুবদলের সদস্যসচিব মকসুদ আহমদের যৌথ পরিচালনায় আলোচনাসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় সদস্য ও সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির প্রথম সদস্য আবুল কাহের চৌধুরী শামিম, জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গিরদার, মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, কেন্দ্রীয় যুবদলের সাবেক সহসভাপতি ও সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য কাইয়ুম চৌধুরী ও জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ফালাকুজ্জামান চৌধুরী জগলু।
সভায় বক্তব্য রাখেন মহানগর বিএনপির সহ সভাপতি হুমায়ুন কবির শাহিন, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহসভাপতি ও সিলেট মহানগর বিএনপির সহসভাপতি কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, মহানগর বিএনপির সহ সভাপতি জিয়াউল গণি আরেফিন জিল্লুর, সহসভাপতি কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, সহ সভাপতি অধ্যাপিকা সামিয়া চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকি ও জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আবুল কাশেম।
সভায় বিশেষ বক্তার বক্তব্য রাখেন যুবদলের কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক ও মৌলভীবাজার জেলার আহবায়ক জাকির হোসেন উজ্জল।
এছাড়াও বক্তব্য রাখেন জেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য এডেভোকেট মোমিনুল ইসলাম মোমিন, আশরাফ উদ্দীন ফরহাদ, মহানগর আহবায়ক কমিটির সদস্য আনোয়ার হোসেন মানিক, জেলা সদস্য আখতার আহমদ ও এডভোকেট সাইদ আহমদ।
এর আগে বিভিন্ন উপজেলা ও পৌর এবং সিলেট মহানগরীর বিভিন্ন ওয়ার্ড যুবদলের নেতাকর্মীরা মিছিলসহকারে ব্যানার ও ফেস্টুন নিয়ে সভায় যোগদান করেন। বিজ্ঞপ্তি