দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির আহ্বায়ক সিরাজুল ইসলামের ইন্তেকাল

6

দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির আহ্বায়ক ও সিলেট জেলা বিএনপির সাবেক উপদেষ্টা আলহাজ¦ সিরাজুল ইসলাম আর নেই (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। তিনি মঙ্গলবার বেলা ২টা ৩০ মিনিটের সময় নগরীর একটি বেসরকারী হাসপাতালে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৬০ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও ৩ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে মারা যান। তিনি সপ্তাহ ধরে হৃদরোগে আক্রান্ত হয়ে একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধিন ছিলেন। আলহাজ¦ সিরাজুল ইসলাম দক্ষিণ সুরমা উপজেলার তেতলী ইউনিয়নের আহমদপুর গ্রামের মরহুম ছুয়াব মিয়ার বড়পুত্র। এছাড়া তিনি নগরীর একটি প্রতিষ্ঠিত ও পরিচিত ব্যবসায়ী ছিলেন। তার মৃত্যুর খবর শুনে মরহুমের বাড়ীতে এলাকাবাসী ও দলীয় নেতাকর্মীরা ভীড় জমান।
মরহুম সিরাজুল ইসলামের জানাযা বুধবার সকাল ১১টার সময় দক্ষিণ সুরমা উপজেলার তেতলী ইউনিয়নের আহমদপুর জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।
মরহুম সিরাজুল ইসলাম মৃত্যুর পূর্ব পর্যন্ত দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির আহ্বায়কের দায়িত্বে ছিলেন। তিনি সিলেট জেলা বিএনপির সাবেক উপদেষ্টা ছিলেন। এছাড়া তিনি সিলেট চেম্বার অব কমার্সের সাবেক পরিচালক, নগরীর হাজী কুদরত উল্লাহ মার্কেটস্থ ফয়জিয়া লাইব্রেরীর স্বত্ত্বাধিকারী, দক্ষিণ সুরমা প্রগতি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি, বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি সিলেট জেলা শাখার সভাপতি সহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত ছিলেন। বিজ্ঞপ্তি