ওসমানীনগরে ১ দিনের ব্যবধানে ২টি বাসায় দুর্ধর্ষ চুরি

4

ওসমানীনগর থেকে সংবাদদাতা :
ওসমানীনগরের গোয়ালাবাজার স্কুল রোডে ১ দিনের ব্যবধানে ২টি বাসায় দু:সাহসিক চুরি সংঘটিত হয়েছে। বাসার পেছনের জানালার গ্রীল কেটে চোরের বাসায় প্রবেশ করে নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল ফোনসহ চার লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও ঘটনায় জড়িত কাউকে শনাক্ত করতে পারেনি।
জানা যায়, বুধবার দিবাগত রাত ৩টার দিকে গোয়ালাবাজারস্থ কালিমন্দির সংলগ্ন প্রীতি রাণী দাশের বাসায় প্রবেশ করে নগদ একলক্ষ টাকা, ৩ ভরি স্বর্ণ ও দুটি মোবাইল ফোনসহ মূল্যবান সামগ্রি নিয়ে যায়। এ সময় প্রীতি রাণীর ঘুম ভেঙ্গে গেলে তিনি বাধা দিলে চোরেরা তাকে মারপিট করে দৌঁড়ে পালিয়ে যায়। এদিকে সোমবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে একই এলাকার স্কুল রোডের আব্দুস ছোবহান তালুকদারের বাসার পেছনের জানালার গ্রীল কেটে চোরেরা প্রবেশ করে নগদ ৫২ হাজার টাকা, সাড়ে ভরি রূপা, একটি স্বর্ণের চেইন, দুটি মোবাইল সেট নিয়ে যায়। এ সময় গৃহকর্তার শিশু কন্যা সজাগ হলে চোরেরা তার কানে থাকা একটি স্বর্ণের দোল ছিনিয়ে নিয়ে দৌঁড়ে পালিয়ে যায়।
প্রীতিরাণী জানান, চোরদের মধ্যে একজন বাসার ভেতরে প্রবেশ করে। অন্যরা বাইরে পাহারায় থাকে। আমার ঘুম ভেঙ্গে গেলে আমি এক চোরকে দেখে বাধা দিলে সে আমায় মারপিট করে পেছনের জানালা দিয়ে পালিয়ে যায়।
আব্দুস ছোবহান বলেন, একই কায়দায় গত ২৩ মার্চ আমার বাসার অন্য একটি রুমে জানালার গ্রীল কেটে চোরেরা দুটি মোবাইল ফোনসহ কিছু মালামাল নিয়ে যায়। সোমবার দিবাগত রাত একই কায়দায় চোরেরা প্রবেশ করে নগদ টাকাসহ মোবাইল, স্বর্ণ ও রূপার অলংকার নিয়ে যায়। এ ব্যাপারে আমি থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি।
ওসমানীনগর থানার এসআই নিখিল দাস বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।