সুনামগঞ্জে ৭ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা, বখাটে গ্রেফতার

7

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
মাছ দেয়ার প্রলোভন দেখিয়ে সুনামগঞ্জ পৌর শহরের শান্তিবাগ এলাকার ৭ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। শিশুটির পরিবারের অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে পুকুরের পাহারাদার বখাটে রবিন হোসেন (৩৫) গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।
গ্রেফতারকৃত রবিন হোসেন ময়নার পয়েন্ট এলকার মৃত আব্দুল হাসিমের ছেলে।
জানা যায়, মেয়ে শিশুটি শহরের শান্তিবাগ এলাকার বাসিন্দা। দরিদ্র পরিবারের শিশুটি নানীর আশ্রয়ে লালনপালন হয়ে আসছিল। বুধবার বিকালের দিকে শিশুটি বাড়ির পাশের শান্তিবাগ ফিসারি এলাকায় খেলা করছিল। ফিসারির পাহারাদার রবিন হোসেন শিশুটিকে মাছ দেয়ার প্রলোভন দেখিয়ে নির্জন জায়গায় নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটির চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে পালিয়ে যায় বখাটে রবিন।
এই ঘটনায় শিশুটির নানী বাদি হয়ে রবিন হোসেনকে আসামি করে রাতে থানায় মামলা দায়ের করেন। বাদির সাহায্যে সদর থানার এসআই হাবিবুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মরাটিলা এলাকা থেকে বৃহস্পতিবার দুপুরে রবিনকে গ্রেফতার করে পুলিশ।
গ্রেফতারের সত্যতার স্বীকার করে মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই হাবিবুর রহমান বলেন, অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে রবিনকে গ্রেফতার করে আদালতে পাঠালে তাকে জেল হাজতে পাঠিয়েছেন আদালত।