মুজিব বর্ষের আহবান, যুব কর্মসংস্থান শীর্ষক রচনা প্রতিযোগিতা

3

যুব উন্নয়ন অধিদপ্তর সিলেটের সাবেক উপ-পরিচালক ও অতিরিক্ত সচিব (অব:) মরহুম মো. কাজি আব্দুল নুর, যুব উন্নয়ন অধিদপ্তর সিলেটের সাবেক উপ-পরিচালক যুগ্ম সচিব প্রয়াত শিশির কুমার রায় ও মডার্ন অফিস ম্যানেজমেন্ট যুব উন্নয়ন অধিদপ্তর সিলেটের সাবেক সিনিয়র প্রশিক্ষক মরহুম মনিরুল ইসলামের স্মৃতি স্মরণে জাতীয় প্রশিক্ষিত যুব সংসদ প্রযুস এর উদ্যোগে সিলেট জেলা পর্যায়ে রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।
আগামী ১ নভেম্বর উদযাপিত হতে যাচ্ছে জাতীয় যুব দিবস। এই বছরের প্রতিপাদ্য বিষয় ‘মুজিব বর্ষের আহবান, যুব কর্মসংস্থান’ শীর্ষক রচনা প্রতিযোগীতা অনুষ্ঠিত হবে। প্রতিযোগীতায় অংশগ্রহণকারীরা আগামী ২৭ অক্টোবরের মধ্যে উক্ত বিষয়ের উপর রচনা লিখে প্রযুসের ঠিকানায় পাঠাতে হবে। আগামী ১ নভেম্বর জাতীয় যুব দিবসের অনুষ্ঠানে রচনা প্রতিযোগীতায় বিজয়ীদের পুরস্কার প্রদান করা হবে। বিজয়ীদের আকর্ষণী পুরস্কার প্রদান করা হবে ও অংশগ্রহণকারী সবাইকে প্রযুস স্বাক্ষরিত সনদপত্র প্রদান করা হবে।
যুব উন্নয়ন অধিদপ্তর সিলেটের উপপরিচালক মোঃ আলা উদ্দিনের নেতৃত্বে ৫ সদস্যের বিচারক প্যানেলের মাধ্যমে যাচাই-বাছাইসহ মুল্যায়ন করে বিজয়ী প্রার্থীদের মোবাইল /ওয়াটসপ/ ফোন /ইমেইল করে জানানো হবে।
যা জমা দেয়া যাবে:
১। নীতি নির্ধারণী সুপারিশমালা বিষয়ক রচনা (বাংলায়) সর্বোচ্চ ৩০০ শব্দ।
২। প্রতিযোগীতায় অংশগ্রহণকারীর জন্ম সনদের ফটোকপি।
৩। ছবি ২ কপি।
৪। যুব উন্নয়ন অধিদপ্তরের প্রশিক্ষণের সনদ যদি থাকে।
লেখা পাঠানোর ঠিকানা
ইমেইল: jatiopjs.sylhet@gmail.com

হোয়াটস অ্যাপ ০১৭১২৭৮০৭৯৮ অথবা
জাতীয় প্রশিক্ষিত যুব সংসদ প্রযুস
ওয়েবস বি ১১১/৩ আম্বরখানা, সিলেট। বিজ্ঞপ্তি