কোর্ট পয়েন্টে পুলিশের গাড়িতে ইট-পাটকেল নিক্ষেপ

8
রায়হান হত্যায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সকল মার্কেট বন্ধ রেখে নগরীর কোর্ট পয়েন্টে জেলা মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের মানববন্ধন চলাকালে বিক্ষোভকারীরা পুলিশের গাড়িতে ইট পাটকেল ছুঁড়ে।

স্টাফ রিপোর্টার :
নগরীর বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে রায়হান হত্যার ঘটনায় পুলিশের গাড়িতে ইট-পাটকেল নিক্ষেপ করেছে বিক্ষুদ্ধ জনতা। গতকাল মঙ্গলবার সকালে নগরীর কোর্ট পয়েন্ট এলাকায় জেলা ও মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সমাবেশ থেকে এ ঢিল ছুঁড়া হয়। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি।
সূত্র জানায়, পুলিশ ফাঁড়িতে নির্যাতনের রায়হান খুনের ঘটনায় সকাল সাড়ে ১১টায় কোর্ট পয়েন্টে জেলা ও মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের ব্যানারে মানববন্ধন চলছিলো। এর পাশ দিয়ে পুলিশের একটি পিকআপ ভ্যান যাচ্ছিলো। সেটি দেখেই বিক্ষুদ্ধ জনতা রায়হানের ওপর নির্যাতনের নানা প্রতিবাদমূলক শ্লোগান দিয়ে গাড়িটি ধাওয়া করেন। এক পর্যায়ে তারা গাড়িটি লক্ষ্য করে ইট-পাটকেল ছুঁড়ে। পরে ব্যবসায়ী নেতাদের হস্তক্ষেপে গাড়িটি সেখান থেকে দ্রুত চলে যায়। তবে এ সময় অপ্রীতিকর কোনো ঘটনা ঘটেনি।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মহানগর পুলিশের কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিয়া জানান, গাড়িটি সিলেট মেট্রোপলিটন পুলিশের সহকারি কমিশনার (প্রসিকিউশন) অমূল্য কুমার চৌধুরীর ছিলো। তিনি তখন বাসা থেকে আদালতে যাচ্ছিলেন।