খাদিমনগরে তানভীর হত্যার ঘটনায় ২ আসামির আদালতে আত্মমসর্পণ

15

স্টাফ রিপোর্টার :
খাদিমনগরে তানভির আহমদ হত্যা মামলার ২ আসামি গতকাল বৃহস্পতিবার সিলেট শিশু আদালতে আত্মসমর্পণ করেছেন। তারা তানভির হত্যা মামলার ১ ও ২ নং আসামি যথাক্রমে – খাদিমনগর ইউনিয়নের ছালেহপুর গ্রামের আব্দুল গণির পুত্র তোয়াহিদ (২০) ও তোফায়েল (২২)।
আদালত সূত্র জানায়, খাদিমনগরে তানভির আহমদ হত্যা মামলার ১ ও ২ নং আসামি তোয়াহিদ এবং তোফায়েল গতকাল বৃহস্পতিবার সিলেট শিশু আদালতে আত্মসমর্পণ করলে বিচারক মো. মোহিতুল ইসলাম তাদের গ্রেফতারের নির্দেশ প্রদান করেন। পরে তাদের ঢাকার টঙ্গিস্থ শিশু-কিশোর উন্নয়ন কেন্দ্রে প্রেরণ করেন।
উল্লেখ্য, গত ৩ সেপ্টেম্বর খাদিমনগরে ছুরিকাঘাতে খুন হন কিশোর তানভির। এ ঘটনায় পরবর্তীতে ৭ জনের নাম উল্লেখ ও আরো ৪/৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে এয়ারপোর্ট থানায় মামলা দায়ের করেন নিহতের বাবা শফিক মিয়া। মামলায় ১ ও ২ নাম্বার আসামি করা হয় সিলেট সদর উপজেলার খাদিমনগরের সালেহপুর তোয়াহিদ এবং তোফায়েলকে। মামলার অন্য আসামিরা হচ্ছেন- একই গ্রামের মৃত কনু মিয়ার পুত্র উসমান গণি (৪৭), শামসুল হক (৫৫), আব্দুল গণি (৫০), আফতাব উদ্দিন উরফে শামসুল হক ও তার পুত্র পিয়াস আহমদ (১৯) এবং মাসুক মিয়ার পুত্র পাপ্পু মিয়া (২৩)।