ব্যবসা নবীজীর সুন্নত – মুফতি রশীদুর রহমান

4

পানি আমাদের জন্য দয়াময় আল্লাহতা’আলার নিয়ামত। কিন্তু অসাধু ব্যবসায়ীদের জন্য এই নিয়ামত অনেক সময় আমাদের জন্য ক্ষতির কারণ হয়ে যায়। বিশুদ্ধ পানি পরিবেশনে আল-আমিন মিনারেল ড্রিংকিং ওয়াটার পথপ্রদর্শক হবে, ইনশাআল্লাহ। ব্যবসা নবীজীর সুন্নত। এই সুন্নত পালনে আল আমিন ড্রিংকিং ওয়াটার সফল হবে এবং ক্রেতাদের সন্তুষ্টি অর্জন করবে, ইনশাআল্লাহ।
সবার কাছে বিশুদ্ধ পানি পৌছে দেয়ার লক্ষ্যে প্রতিষ্ঠিত আল-আমিন মিনারেল ড্রিংকিং ওয়াটার-এর ভিত্তিপ্রস্তর স্থাপন ও দোয়া মাহফিলে ভিত্তিপ্রস্তর স্থাপনকালে একথা বলেন আল্লামা মুফতি রশীদুর রহমান ফারুক পীর সাহেব বরুনা। গত মঙ্গলবার রাতে আখালিয়া দুসকি মসজিদ প্রাঙ্গণে আল আমিন মিনারেল ড্রিংকিং ওয়াটার এর ভিত্তিপ্রস্তর স্থাপন ও দোয়া মাহফিল সম্পন্ন হয়।
আল আমিন মিনারেল ড্রিংকিং ওয়াটার এর উপদেষ্টা আলহাজ্ব বিপ্লবী মুজিবুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাজির বাজার মাদ্রাসার শিক্ষা সচিব ও মুহাদ্দিস মুফতি শফিকুর রহমান, খেলাফত বিল্ডিং মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা মুফতি মঞ্জুর রশিদ আমিনী, আল আরাফা ইসলামি ব্যাংক লিমিটেডের ফার্স্ট এসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট আখলাকুল মৌলা বাহার। বিজ্ঞপ্তি