২২ মাসের বকেয়া বোনাস পরিশোধের দাবিতে চা শ্রমিকদের মানববন্ধন

8
শারদীয় দুর্গা উৎসবের আগে চা শ্রমিকদের অবিলম্বে ৩শ’ টাকা মজুরি বৃদ্ধি ও ২২ মাসের বকেয়া বোনাস পরিশোধের দাবিতে চা শ্রমিকদের উদ্যোগে মানববন্ধন সহ ২ ঘণ্টা কর্মবিরতি পালন করে খান চা বাগান ও হাবিব নগর চা বাগানের চা শ্রমিক ও নেতৃবৃন্দরা।

বকেয়া বেতন ও নতুন চুক্তির দাবিতে এবং শারদীয় দুর্গা উৎসবের আগে চা-শ্রমিকদের অবিলম্বে ৩০০ টাকা মজুরী বৃদ্ধি ও ২২ মাসের বকেয়া বোনাস পরিশোধের দাবিতে চা শ্রমিকদের উদ্যোগে মানববন্ধন সহ ২ ঘন্টা কর্মবিরতী পালন করেছে খান চা বাগান ও হাবিব নগর চা বাগানের চা শ্রমিক ও নেতৃবৃন্দরা।
মঙ্গলবার (১৩ অক্টোবর) সকাল ১১টায় চিকনাগুল বাজারে এই মানববন্ধন পালন করা হয়। এ সময় চা শ্রমিকরা চিকনাগুলের বিভিন্ন রাস্তা অবরোধ করে তারা তাদের দাবি আদায়ে ১০ মিনিট অবস্থান কর্মসূচী পালন করে।
বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়ন সিলেট ভ্যালী কার্যকরি পরিষদের সম্পাদক দেবু বাউরীর সভাপতিত্বে ও হাবিব নগর চা বাগানের পঞ্চায়েত কমিটির সভাপতি সুমন কালিন্দীর পরিচালনায় মানববন্ধন ও কর্মবিরতীকালে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, খান চা বাগানের সভাপতি বিনেশ বাড়াইক, সম্পাদক রতি লাল বাড়াইক, সহ সভাপতি রুকিয়া বেগম, পবন বাড়াইক, নিকিল দাস, জাকির মিয়া, রাম, জৈনেস, শিলা, উষা, কল্পনা, ঈদ্রোনি, পুন্যবালা, হাবিব নগর চা বাগানের সম্পাদক নানু মিয়া, গৌরচান রাই, মো. দেলোয়ার আহমেদ, মো. উজির মিয়া, মোহাম্মদ মোহন কর্মকার, জাহানারা, জোসনা বাউরী, দিপালী গোয়ালা ছাড়াও বাগানের সকল চা শ্রমিক ও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি