সিলেট সহ সারা দেশে ধর্ষকদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মাপসাসের মানববন্ধন

6
এমসি কলেজ ছাত্রাবাস সহ সারাদেশব্যাপী ধর্ষণ, নিপীড়ন, নারীর প্রতি সহিংসতার প্রতিবাদে মানবাধিকার ও পরিবেশ সাংবাদিক সোসাইটি (মাপসাস) সিলেট বিভাগীয় কমিটির মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখছেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি।

সিলেটের এম.সি কলেজ ছাত্রাবাস সহ সারাদেশব্যাপী ধর্ষণ, নিপীড়ন, নারীর প্রতি সহিংসতার প্রতিবাদে এবং ধর্ষকদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানবাধিকার ও পরিবেশ সাংবাদিক সোসাইটি (মাপসাস) সিলেট বিভাগীয় কমিটির উদ্যোগে এক মানববন্ধন পালন করা হয়েছে।
৯ অক্টোবর শুক্রবার বিকেল ৩টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানবাধিকার ও পরিবেশ সাংবাদিক সোসাইটি (মাপসাস) সিলেট বিভাগীয় কমিটির সভাপতি শেখ মো. লুৎফুর রহমানের সভাপতিত্বে ও প্রচার সম্পাদক মারুফ হাসান এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নাজিম উদ্দিনের যৌথ পরিচালনায় মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, প্রবাসী কল্যাণ সংস্থা সিলেট জেলার সভাপতি হেলাল আহমদ চৌধুরী, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সৈয়দ মোহাদ্দিস আহমদ, গণদাবী পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য নিজাম খান।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সংগঠনের সহ সভাপতি দারা খান, ফজলুল কাদির চৌধুরী দিনার, সাংগঠনিক সম্পাদক সুমন মিয়া, সহ সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, অর্থ সম্পাদক শামীম মিয়া, দপ্তর সম্পাদক শাহেদ আহমদ, সহ দপ্তর সম্পাদক আব্দুল মুকিত, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. বাপ্পী চৌধুরী, সদস্য আরিফ আহমদ, আশিক তানভীর, ওয়াহিদুর রহমান, লুৎফুর শিকদার, রাসেল আদনান, স্বর্ণালী সাহিত্য পরিষদ সিলেটের সভাপতি নূরুদ্দিন রাসেল, ইসমাইল আলী, শামীম খান, সজিব হোসেন, মো. মোহন, মখলিছুর রহমান, আলম আহমদ, মনির হোসেন প্রমুখ। বিজ্ঞপ্তি