রোগমুক্তি কামনায় সিলেট বিভাগ গণদাবী পরিষদ সদর উপজেলা শাখার মিলাদ ও দোয়া মাহফিল

5

সিলেট বিভাগ গণদাবী পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সাংগঠনিক সম্পাদক এইচ. এ. তাপাদার রুহেলের রোগমুক্তি কামনায় এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
৯ অক্টোবর শুক্রবার বাদ জুম্মা হযরত শাহপরান (রহ.) এর দরগাহ শরীফে সিলেট বিভাগ গণদাবী পরিষদ সদর উপজেলা শাখার উদ্যোগে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি আজিজ আহমদ সেলিম এবং সিলেটের ডাকের সিনিয়র রিপোর্টার ও সিলেট প্রেসক্লাবের সহ সাধারণ সম্পাদক আহমাদ সেলিম, সিলেট বিভাগ গণদাবী পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি বিশিষ্ট আইনজীবী মো. আব্দুল মালিকের সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এতে মোনাজাত পরিচালনা করেন শাহপরান (রহ.) এর দরগাহ জামে মসজিদের সানী ইমাম হাফিজ মাওলানা নুরুল করিম।
উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট বিভাগ গণদাবী পরিষদ সিলেট সদর উপজেলা শাখার সভাপতি মুহাম্মদ রমিজ উদ্দিন, সিনিয়র সহ সভাপতি শেখ সেলিম, সাধারণ সম্পাদক মো. ওয়াজেদ আলী, বিশিষ্ট মুরব্বী মো. সাদিক মিয়া, অর্থ সম্পাদক আব্দুল আহাদ, দপ্তর সম্পাদক লুৎফুর রহমান, সহ তথ্য ও প্রচার সম্পাদক মাইন উদ্দিন পাটোয়ারী, ত্রাণ ও বন্যা সম্পাদক আলাল আহমদ, সদস্য রাসেল আহমদ, ছামির আহমদ, ওসমানী স্মৃতি সংসদের সভাপতি আহমেদ বহলুল, ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি সুয়েব আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি