বালাগঞ্জে পাওনা টাকার জেরে রাজমিস্ত্রি খুন

15
ছমির আলী।

ওসমানীনগর থেকে সংবাদদাতা :
বালাগঞ্জে পাওনা টাকাকে কেন্দ্র করে দুই জনের মধ্যে সৃষ্ট সংঘর্ষ থামাতে গিয়ে এক ব্যাক্তি নিহত হয়েছেন। নিহত ছমির মিয়া (৩৩) উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের আহমদপুর গ্রামের রইছ আলীর পুত্র। তিনি পেশায় একজন রাজমিস্ত্রী। মঙ্গলবার দিবাগত রাতে মোরার বাজার এলাকায় ঘটনাটি ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দিবাগত রাত প্রায় ৮টার দিকে উপজেলার মোরার বাজারের দক্ষিনে আহমদপুর গ্রামের মছব্বির আলীর চায়ের দোকানে নিহত ছমির মিয়ার ভাগনা পারভেজের সাথে চা দোকানী মছব্বিরের ২২০ টাকা পাওনা নিয়ে কথা কাটা-কাটির জেরে সংঘর্ষের সৃষ্টি হয়। এ সময় ভাগনার সাথে সংঘর্ষ দেখে ছমির মিয়া এগিয়ে আসলে এক পর্যায়ে মছব্বিরসহ তার পক্ষের লোকজন ছমিরকে এলোপাতারি কিল-ঘুষিসহ মারধর করে। এ সময় ছমির মিয়া মাটিতে পরে গেলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরীর পর ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেছে। রাতেই বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জসহ অতিরিক্ত পলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) মো. রফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
বালাগঞ্জ থানার অফিসার ইনচাজ গাজী আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্তদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
অতিরিক্ত পলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) মো. রফিকুল ইসলাম বলেন,পাওনা টাকার সৃষ্ট সংঘর্ষ থামাতে গিয়ে এক পক্ষের এলোপাতাড়ি মারপিঠের কারণে বুকে আঘাতপ্রাপ্ত হয়ে ছমির মিয়ার মৃত্যু হয়েছে বলে প্রাথমিক তদেন্তে প্রতিয়মান হয়েছে। খুব দ্রুত জড়িতদের গ্রেফতার করা হবে বলে আশাবাদি তিনি।