বর্তমান সরকার শিক্ষা ও শিক্ষক বান্ধব সরকার – শফিউল আলম নাদেল

35
বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে বাংলাদেশ শিক্ষক সমিতি (বিটিএ) সিলেট জেলা কর্তৃক আয়োজিত ভার্চুয়াল (জুম এ্যাপস) আলোচনা সভায় বক্তব্য রাখছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, বর্তমান সরকার শিক্ষা ও শিক্ষক বান্ধব সরকার। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের সকল বিষয়ে অবগত আছেন। করোনাকালিন সময়ে অনলাইন ক্লাসের মাধ্যমে জাতীয় গুরুদায়িত্ব পালনের জন্য শিক্ষকদের প্রশংসা করে তিনি এই ধারা করোনার প্রাদুর্ভাব শেষ না হওয়া পর্যন্ত অব্যাহত রাখতে শিক্ষকদের প্রতি আহ্বান জানান। তিনি উপযুক্ত পরিবেশে শিক্ষকদের ন্যায্য দাবীসমূহ সরকারের উচ্চ মহলে পৌঁছে দেওয়ার আশ্বাস প্রদান করেন। বিশ্ব শিক্ষক দিবসে সকল শিক্ষককে ধন্যবাদ জানান।
তিনি বিশ্ব শিক্ষক দিবস ২০২০ উপলক্ষে সোমবার রাত ৮ টায় বাংলাদেশ শিক্ষক সমিতি (বিটিএ) সিলেট জেলা কর্তৃক আয়োজিত ভার্চুয়াল (জুম এ্যাপস) আলোচনা সভা প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
বাংলাদেশ শিক্ষক সমিতি সিলেট জেলা সভাপতি কুতুব উদ্দিন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুল মালিক রাজু এর সঞ্চালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ শিক্ষক সমিতির কেন্দ্রীয় সভাপতি অধ্যক্ষ বজলুর রহমান মিয়া, বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেখ কাওছার আহমদ।
আরও বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি বেলাল আহমদ, সহ-সভাপতি মো আজির উদ্দিন, গোলাপগঞ্জ উপজেলা সহ-সভাপতি অধ্যক্ষ রেজাউল আমীন দেলোয়ার, কেন্দ্রীয় সদস্য ও জেলা প্রচার সম্পাদক মোহাম্মদ গোলাম মোস্তফা কামাল, কেন্দ্রীয় সদস্য ও জেলা যুগ্ম সম্পাদক মহিউদ্দিন হায়দার, সাংগঠনিক সম্পাদক আবু জাফর মো ফয়সল, যুগ্ম সম্পাদক দীলিপ লাল রায়, শিক্ষা ও গবেষণা সম্পাদক আজিজুর রহমান মুক্তা, সমাজ কল্যাণ সম্পাদক আহমেদুল কবির, সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ আব্দুস সালাম, জেলা কমিটির সদস্য অধ্যক্ষ শফিউল আলম, প্রদীপ কুমার চৌধুরী, শাহাদত হোসেন, জ্যোতিশ চন্দ্র পাল, কৃষ্ণা ভট্টাচার্য্য প্রমুখ। বিজ্ঞপ্তি