শিবগঞ্জে রাজা জিসি স্কুলের ছাত্র বলাৎকার! শিক্ষক আটক

6

স্টাফ রিপোর্টার :
নগরীর শিবগঞ্জ মজুমদারপাড়ায় রাজা জিসি স্কুলের ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রকে এবার বলাৎকার করেছেন মাদ্রাসা শিক্ষক। হৃদয় মিয়া (২০) নামের ওই শিক্ষক শহরতলীর বালুচর শায়খুল ইসলাম মাদ্রাসায় পড়ালেখার পাশাপাশি শিক্ষকতাও করতেন বলে জানা গেছে। প্রাইভেট পড়াতে এসে তিনি মজুমদারপাড়ায় ওই ছাত্রকে বলাৎকার করেন। খবর পেয়ে পুলিশ তাকে আটক করেছে। গতকাল মঙ্গলবার বেলা ২টার দিকে মজুমদারপাড়া পোস্টাল কলোনিতে এ ঘটনা ঘটে।
স্কুল ছাত্রের পরিবারের বরাত দিয়ে সিলেট সিটি করপোরেশনের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ জানান, হৃদয় মিয়া মজুমদারপাড়ার পোস্টাল কলোনির কয়েকটি বাসায় বাচ্চাদের ধর্মীয় শিক্ষা (আরবী পড়াতেন) দিতেন। গতকাল মঙ্গলবার ওই কলোনির বাসিন্দা রাজা জিসি হাই স্কুলের ষষ্ঠ শ্রেণীর ছাত্রকে পড়াতে এসে বলাৎকার করেন। পরে শিশুটি পুরো ঘটনা তার পরিবারকে জানায়। শিশুটিকে বলাৎকারের পর হৃদয় মিয়া ওই বাসার ৩ তলায় আরেক ছাত্রীকে কোরআন শরীফ পড়াতে যান। পরে সেখান থেকে তাকে আটক করে পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে যায়। পুলিশের উপস্থিতিতে বলাৎকারের বিষয়টি হৃদয় মিয়া স্বীকার করেছে বলে জানান কাউন্সিলর আজাদ।
শাহ্পরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল কাইয়ূম চৌধুরী জানান, বলাৎকারের ঘটনায় একজনকে আটক করে থানায় আনা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তিনি জানান, এ ঘটনায় স্কুল ছাত্রের পিতা জগলুল হোসেন বাদি হয়ে তার বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেছেন। যার নং ৭ (০৬-১০-২০২০)।