শহরতলীতে ছিনতাই করে পালানোর সময় ৩ যুবক আটক

13

স্টাফ রিপোর্টার :
শহরতলীর চামাউড়াকান্দিতে ছিনতাই করে পালানোর সময় ৩ যুবককে আটক করে পুলিশে দিয়েছে জনতা। তাদের কাছে থেকে উদ্ধার করা হয়েছে ছিনতাইকৃত ডিএসএলআর ক্যামেরা। গতকাল সোমবার আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। গত রবিবার রাত সাড়ে ৯টার দিকে মহানগরীর চামাউড়াকান্দি এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হচ্ছে, গোয়াইনঘাট উপজেলার শাহপুর গ্রামের সুরুজ আলীর পুত্র মিজান (২০), একই উপজেলার আঙ্গারজুরের ছিকন্দর আলীর পুত্র ইকবাল হোসেন (২৪) ও বিশ^নাথ উপজেলার ইলামগাঁও’র হাজী নজিব উল্লাহের পুত্র জিল্লুর রহমান (২২)।
পুলিশ জানায়, গত রবিবার রাত সাড়ে ৯টার দিকে জালালাবাদ থানার চামাউড়াকান্দি এলাকা থেকে গোয়াইনঘাট উপজেলার টেকনাগুল গ্রামের নাছির উদ্দিনের ডিএসএলআর ক্যামেরা ছিনিয়ে সিএনজি অটোরিক্সা করে পালানোর চেষ্টা করে ছিনতাইকারীরা। এ সময় স্থানীয় লোকজন ও পথচারীরা ধাওয়া করে ৩ জনকে আটক করে পুলিশে সোপর্দ করে। তাদের কাছ থেকে একটি ডিএসএলআর ক্যামেরা, ১টি মোবাইল ফোন ও ছিনতাইকাজে ব্যবহৃত রেজিস্ট্রেশনবিহীন একটি সিএনজি অটোরিক্সা উদ্ধার করা হয়। এ ঘটনায় মোঃ নাছির উদ্দিন বাদী হয়ে এজাহার দায়ের করলে জালালাবাদ থানার মামলা নং-০৯, তাং-০৫/১০/২০২০ইং রুজু করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অকিল উদ্দিন।