রেডক্রিসেন্ট সোসাইটি’র ১১ লাখ ২৫ হাজার টাকা ও বীজ বিতরণ ॥ মানবতার সেবার বিশ^স্ত সংগঠন রেডক্রিসেন্ট সোসাইটি

5
বাংলাদেশ রেড ক্রিস্টে সোসাইটি সিলেট ইউনিটের পক্ষ থেকে সিলেট সদর উপজেলার কান্দিগাঁও ইউনিয়নের ২৫০টি পরিবারের মধ্যে ১১ লাখ ২৫ হাজার টাকা ও সবজির বীজ বিতরণ করছেন প্রধান অতিথি সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ।

সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্জ আশফাক আহমদ বলেছেন মানবতার সেবার বিশ^স্ত সংগঠন রেডক্রিসেন্ট সোসাইটি। বিভিন্ন দুর্যোগময় মুহূর্তে সবসময় মানুষের সেবায় কাজ করে রেডক্রিসেন্ট সোসাইটি, বন্যায় ক্ষতিগ্রস্ত এই এলাকার মানুষের সেবায় যে অবদান রাখলো তা অনুসরণীয়, এই সোসাইটির অবদান এই এলাকার মানুষ সবসময় স্মরণ রাখবে। বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিট এর পক্ষ থেকে সিলেট সদর উপজেলার কান্দিগাঁও ইউনিয়নের ৩টি ওয়ার্ডে ২৫০টি পরিবারের মধ্যে ১১ লাখ ২৫ হাজার টাকা ও সবজির বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
সোমবার (৫ অক্টোবর) কান্দিগাঁও ইউনিয়নের মিরপুর প্রাথমিক বিদ্যালয়ে ইউনিয়নের ৩টি ওয়ার্ডে ১০টি গ্রামের ২শ’ ২৫০টি বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এ নগদ অর্থ ও বীজ বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে প্রতি পরিবারের জন্য নগদ ৪ হাজার ৫০০ টাকা ও ৫ জাতের সবজি বীজ।
মিরপুর প্রাথমিক বিদ্যালয়ের কান্দিগাও ইউনিয়নের চেয়ারম্যান মো: নিজাম উদ্দিনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্জ আশফাক আহমদ। রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের উপ পরিচালক আব্দুস সালামের স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সাধারণ সম্পাদক আব্দুর রহমান জামিল, কার্য নির্বাহী কমিটির সদস্য শোয়েব আহমদ, সিলেট প্রধান ডাকঘরের সুপারিন্টেন মো: আফাজ উদ্দিন। রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের প্রশিক্ষণ ও সহশিক্ষা কার্যক্রম এর সমন্বয়ক মো: নাজিম খান এর পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন সিলেট’র সাবেক সভাপতি ও রেডক্রিসেন্ট সোসাইটি’র আজীবন সদস্য আব্দুল বাতিন ফয়সল, সাবেক মেম্বার জমসেদ আলী, রেডক্রিসেন্ট সোসাইটির জুনিয়র সহকারী পরিচালক সাইফুর রহমান, সমাজসেবী আব্দুল আজিজ, এনডিআরটি সদস্য আমির হামজা ও যুব কার্যকরী সদস্য আনিনা আহমদ, বদরুল আজাদ শুভ, সুমেল চৌধুরী, নাঈমা আক্তার, লাবিব চৌধুরী, ফরিদ, মুক্তাদিজজামান, মাজহার আহমেদ, মালা মির্জা প্রমুখ। বিজ্ঞপ্তি