পশ্চিম কাজিরবাজার ও দক্ষিণ সুরমায় জুয়ার আস্তানায় হানা, ১১ জুয়াড়ী আটক

37
র‌্যাবের অভিযানে আটক ১১ জুয়াড়ি ও উদ্ধারকৃত আলামত।

স্টাফ রিপোর্টার :
নগরীর পশ্চিম কাজিরবাজার দক্ষিণ সুরমা জুয়ার আস্তানায় হানা দিয়ে ১১ জুয়াড়ীকে আটক করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গত শক্রবার ও শনিবার পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হচ্ছে, দক্ষিণ সুরমা নিয়ামতপুরের আব্দুল কাদির সুমন (৩৬), দক্ষিণ সুরমা কাইস্তরাইলের জাহেদ আহমেদ (৩৭), নগরীর পশ্চিম কাজিরবাজারের গৌছ আলী (৪৮), মো. শাহিন (৩০), নগরীর কুয়ারপারের মো. আবুল হোসেন (৩০), সুনামগঞ্জ ধর্মপাশা রাজাপুরের মো. উজ্জল (২৫), নগরীর ঘাসিটুলার মো. কবির (৩০), দক্ষিণ সুরমা কদমতলী ফেরিঘাটের হারুনুর রশিদ (৪৩), একই এলাকার মো: আনোয়ার (৫৪), মো: আল আমিন (৩৪) ও দক্ষিণ সুরমা কুচাই এলাকার পূর্বপাড়ার নুরুল ইসলাম (৩৮)।
র‌্যাব জানায়, গত শনিবার রাত ৭টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ এর স্পেশাল কোম্পানি ইসলামপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার সামিউল ইসলামের নেতৃত্বে নগরীর পশ্চিম কাজিরবাজার এলাকার জুয়ার আসরে এ অভিযান চালিয়ে জুয়াড়ী আব্দুল কাদির সুমন, জাহেদ আহমেদ, গৌছ আলী (৪৮), মো. শাহিন, মো. আবুল হোসেন, মো. উজ্জল (২৫) ও মো. কবিরকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ৩ বান্ডিল তাস, দুইটি টালি খাতা, নগদ ১১ হাজার ৮৪০ টাকা জব্দ করা হয়। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করেছে। গতকাল রবিবার তাদেরকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।
এদিকে র‌্যাবের অপর একটি দল গত শুক্রবার ২ অক্টোবর রাত সোয়া ১১ টার দিকে নগরীর কদমতলী ফেরিঘাট এলাকায় অভিযান চালিয়ে জুয়াড়ী হারুনুর রশিদ, মো: আনোয়ার, মো: আল আমিন (৩৪) ও নুরুল ইসলাম আটক করে। এ সময় তাদের কাছ থেকে ২ বান্ডিল তাস, জুয়া খেলা ব্যবহৃত ১টি স্লিপ বই ও জুয়ার আসর থেকে নগদ ১৭ হাজার ১৪০ টাকা উদ্ধার করে। র‌্যাব জুয়া আইনে মামলা দায়ের করে দক্ষিণ সুমরা থানায় ধৃতদের হস্তান্তর করেছে।